বিজ্ঞাপন

গাড়ি শিল্পে মন্দা, নির্মলা সীতারামন দোষ চাপালেন ওলা-উব্‌র-মেট্রোর ঘাড়ে

গাড়ি শিল্পে মন্দা, কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন এ বার তার দোষ চাপালেন ওলা-উব্‌র-মেট্রোর ঘাড়ে। তাঁর মতে, নতুন প্রজন্ম গাড়ি কিনতে আগ্রহী নন।
বিজ্ঞাপন

গাড়ি শিল্পে মন্দা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: গাড়ি শিল্পে মন্দা, কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন এ বার তার দোষ চাপালেন ওলা-উব্‌র-মেট্রোর ঘাড়ে। তাঁর মতে, নতুন প্রজন্মের ভাল রোজগার করা ছেলেমেয়েরা ইএমআই দিয়ে গাড়ি কিনতে আগ্রহী নন। তাঁরা বরং ওলা, উব্‌র বা মেট্রোতেই যাতায়াত করতে বেশি পছন্দ করে।

গত ন’মাস ধরে গাড়ি শিল্পে যথেষ্ট মন্দা। শুধু ছোট গাড়ির বিক্রি কমেনি, বাসের মতো যাত্রিবাহী, ট্রাকের মতো পণ্য পরিবাহী গাড়ির বিক্রিও কমেছে। গত মাসে সেই বিক্রি আরও কমেছে বলে খবর। কিন্তু সেই মন্দার কারণ হিসেবে সরকার যে ওলা-উব্‌র-মেট্রোর উপর দায় চাপাবে, তা কেউ কল্পনাও করতে পারেনি। অনেকের মতে আসলে নতুন প্রজন্মের মানসিকতার ধুয়ো তুলে সরকার মূল সমস্যাকে ঘুরিয়ে দিতে চাইছে।

এই সংক্রান্ত  আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে

গাড়ি শিল্পের সঙ্গে যাঁরা যু্ক্ত তাঁদের দাবি, জিএসটি কমানোর পাশাপাশি কিছু সুরাহা দেওয়া হোক। কেন্দ্রীয় অর্থমন্ত্রী জানিয়েছেন, কী ভাবে গাড়ি শিল্পকে সাহায্য করা যায়, তা নিয়ে সরকারের মধ্যে কথাবার্তা চলছে। বাজার চাঙ্গা করতে সরকার পরিকাঠামোয় খরচে গতি আনছে।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 11, 2019 2:10 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন