বিজ্ঞাপন

Aryan Khan তাঁর পাসপোর্ট ফেরত চান, যাবেন বিদেশ

মাদক মামলায় জরিয়ে পড়েছিলেন। জেলেও কাটাতে হয়েছে বেশ কিছুদিন। কিন্তু শেষ পর্যন্ত শাহরুখ পুত্র Aryan Khan-এর বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মাদক মামলায় জরিয়ে পড়েছিলেন। জেলেও কাটাতে হয়েছে বেশ কিছুদিন। কিন্তু শেষ পর্যন্ত শাহরুখ পুত্র Aryan Khan-এর বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি। যে কারণে এখন তিনি পুরোপুরি মুক্ত। তবে সেই সময় যে তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছিল তা এখনও ফেরত পাননি। সেই পাসপোর্টই এবার ফেরত পাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হলেন আরিয়ান খান। যেহেতু তাঁর বিরুদ্ধে আর কোনও অভিযোগ বা মামলা নেই সে কারণে তাঁর এখন বিদেশ যাওয়ারও কোনও বাধা নেই। বৃহস্পতিবারই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন।

২০২১-এর ৩ অক্টোবর মুম্বইয়ে প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর বন্ধুদের। তবে তল্লাশির পরও আরিয়ানের থেকে মাদক পাওয়া যায়নি। প্রায় তিন সপ্তাহ আর্থার রোড জেলে থাকার পর তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়। কিন্তু প্রতিসপ্তাহে গিয়ে তাঁকে হাজিরা দিতে হত। মুম্বই ছাড়ার অনুমতি ছিল না। তাই বাজেয়াপ্ত করা হয় পাসপোর্ট। তবে এখন মিটে গিয়েছে তাই পাসপোর্ট ফেরত চান তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড ও মাদকযোগ সামনে চলে আসে। যাতে পর পর নাম উঠে আসতে শুরু করে বলিউডের সব বড় বড় নায়ক-নায়িকার। বাদ যাননি দীপিকা পাদুকোনও। ইডির সামনে তিনিসহ অনেক নায়িকাকেই হাজিরা দিতে হয়েছিল। এখনও সুশান্ত মৃত্যু রহস্যই থেকে গিয়েছে। কিন্তু সেই রহস্যের মোরকেই সামনে চলে এসেছে বলিউড ও মাদকযোগ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on July 1, 2022 5:27 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন