বিজ্ঞাপন

আজ রাতেই দেশে ফিরছে শ্রীদেবীর দেহ

জাস্ট দুনিয়া ডেস্ক
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ছাড়পত্র মিলল। তবে, অনেক টালবাহানার পরে।

অবশেষে মঙ্গলবার রাতেই মুম্বই এসে পৌঁছচ্ছে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর দেহ। গত শনিবার তাঁর অচৈতন্য দেহ উদ্ধার হয়েছিল দুবাইয়ের জুমেইরা এমিরেটস টাওয়ার্স হোটেলে। পরে হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা। পরিবার সূত্রে বলা হয়েছিল, শ্রীদেবীর মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে।

এর পর রবিবার তাঁর দেহের ময়নাতদন্ত হয়। হয় ফরেন্সিক বিভিন্ন পরীক্ষাও। সেই সব পরীক্ষানিরীক্ষার রিপোর্ট প্রকাশ্যে আসে সোমবার। সেখানে বলা হয়, জলে ডুবে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। তার আগেই জানা গিয়েছিল, ওই হোটেলের বাথরুমে শনিবার সন্ধ্যায় স্নান করতে গিয়েছিলেন শ্রীদেবী। তার পর তাঁর দেহ বাথটাবের ভিতরে অচৈতন্য অবস্থায় মেলে। আর সেই জলে ডুবেই আকস্মিক ভাবে তাঁর মৃত্যু হয়েছে বলে ফরেন্সিক রিপোর্টে লেখার পর থেকেই বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে। কী ভাবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর?

ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেও পুলিশ যে ভাবে পারিপার্শ্বিক বিভিন্ন বিষয় খতিয়ে দেখতে তদন্ত শুরু করতে সরকারি আইনজীবীর জিম্মায় মামলাটি হস্তান্তর করে, তখন ওই মৃত্য়ু নিয়ে জল্পনা আরও তুঙ্গে ওঠে।

কিন্তু, মঙ্গলবার সেই মামলা বন্ধ করে শ্রীদেবীর দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। সব ঠিকঠাক থাকলে এ দিন রাত সাড়ে আটটা থেকে ন’টার মধ্যে শ্রীদেবীর দেহ এসে মুম্বই পৌঁছবে।

0
0

This post was last modified on February 27, 2018 7:14 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন