বিজ্ঞাপন

জয়াকে নিয়ে নরেশের কুরুচিকর মন্তব্যে বিরক্ত বিজেপি

বিজ্ঞাপন

জয়া ও নরেশ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: নতুন দলে যোগ দিয়ে পুরনো সহকর্মীকে নিয়ে অশালীন মন্তব্য করেছিলেন। কিন্তু, তাতে ‘খুশি’ হওয়ার বদলে ‘বিরক্ত’ই হলেন নয়া দলের কর্মকর্তারা।

রাজ্যসভায় টিকিট না পেয়ে সমাজবাদী পার্টি (সপা) ছেড়ে সোমবারই বিজেপিতে যোগ দিয়েছেন নরেশ অগ্রবাল। আর যোগ দিয়েই পুরনো দল সম্পর্কে মন্তব্য করতে গিয়ে সপা সাংসদ জয়া বচ্চনের নাম না করে তাঁকে উদ্দেশ করে অশালীন কথা বলে ফেললেন।

বললেন, ‘‘আমার সঙ্গে এক জন নাচনেওয়ালি এবং ফিল্ম করিয়ের সঙ্গে তুলনা করা হচ্ছে।’’ কারণ, সপা থেকে রাজ্যসভায় শুক্রবারই জয়া বচ্চনকে ফের মনোনীত করা হয়েছে। নরেশ এত দিন রাজ্যসভায় সপার সাংসদ ছিলেন। কিন্তু, গত বিধানসভা নির্বাচনে মাত্র ৪৭টি আসন জয়ের ফলে উত্তরপ্রদেশ থেকে সপা মাত্র এক জনকেই রাজ্যসভায় পাঠাতে পারবে। সেই কারণে নরেশের নাম বাদ পড়ে।

এর পরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন নরেশ। সোমবারই দিল্লিতে তিনি বিজেপিতে যোগ দেন। আর সেই সময়েই জয়া সম্পর্কে ওই মন্তব্য করেন। কিন্তু, নরেশের এই মন্তব্যতে বিজেপি ফ্যাঁসাদে পড়ে যায়। এক জন মহিলা সম্পর্কে এমন কটূক্তি করায় টুইটারে প্রতিবাদ করেন বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজ। তিনি লেখেন, নরেশকে বিজেপিতে স্বাগত। কিন্তু, জয়া বচ্চনজিকে নিয়ে তাঁর মন্তব্য অত্যন্ত কুরুচিকর এবং আপত্তিকর।

নরেশের কথার প্রতিবাদ করেন বিজেপি-র মুখপাত্র সম্বিত পাত্র। তিনি বলেন, এই ধরনের মন্তব্য দল সমর্থন করে না। দলের সঙ্গে এর কোনও যোগাযোগ নেই।

এ দিন নয়াদিল্লিতে রেলমন্ত্রী পীযূষ গয়ালের উপস্থিতিতে একটি সাংবাদিক সম্মেলনে বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন নরেশ। ওই বৈঠকে নরেন্দ্র মোদী, অমিত শাহদের ভূয়সী প্রশংসার পাশাপাশি সপা নেতাদের বিরুদ্ধে ক্ষোভও উগরে দেন তিনি। বলেন, ‘‘ফিল্মে কাজ করেন এমন লোকেদের সঙ্গে আমার তুলনা করা হয়েছে… আমার বদলে ফিল্মে নাচ করেন এমন এক জনকে রাজ্যসভার টিকিট দেওয়া হয়েছে। এটা ভীষণ যন্ত্রণাদায়ক। আমার ছেলে নিতিনও বিজেপিতে যোগ দিচ্ছে। রাজ্যসভায় ও বিজেপিকেই ভোট দেবে। আমার প্রতি ভরসা রাখার জন্য প্রধানমন্ত্রী মোদী, অমিত শাহকে ধন্যবাদ জানাচ্ছি।’’

এর আগেও এক বার নরেশের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছিল। চলতি বছরের জানুয়ারিতে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহের সঙ্গে একটি বৈঠকও করেন নরেশ। তার পর থেকেই জল্পনার সূত্রপাত। কিন্তু তখন দলের তরফে এই জল্পনা সম্পূর্ণ উড়িয়ে দিয়ে জানানো হয়, বিজেপি ভয় পাচ্ছে। তাই এ সব রটাচ্ছে।

0
0

This post was last modified on March 16, 2018 7:34 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন