বিজ্ঞাপন

রাহুলের ডাকে দিল্লিতে জন আক্রোশ র‌্যালি

বিজ্ঞাপন

রাহুল গান্ধী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: জন আক্রোশ র‌্যালি চলছে দিল্লির রামলীলা মযদানে। আয়োজক কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

রবিবার সকাল থেকে গোটা দেশ থেকে প্রচুর মানুষের সমাবেশ হয়েছে। হাজির হয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী থেকে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহও। সেখানে মোদী সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ ডাকেন রাহুল। সনিয়া-মনমোহনও মোদীর বিরুদ্ধে সরব হন।

কয়েক দিন আগেই মধ্য় রাতে দিল্লির রাস্তায় নেমেছিলেন রাহুল। জম্মু-কাশ্মীরের কাঠুয়া এবং উত্তরপ্রদেশের উন্নাওয়ে ধর্ষণের ঘটনার প্রতিবাদে সদলবলে রাস্তায় নামেন কংগ্রেস সভাপতি। এ বার মোদী সরকারের ব্যর্থতার বিরুদ্ধে জন আক্রোশ র‌্যালি নিয়ে ময়দানে নামলেন তিনি।

”যে চিন এত দিন ধরে ডোকলামে চোখে চোখ রেখে সেনা মোতায়েন করে রাখল, সেই চিনেই আপনি বিনা আমন্ত্রণে কোনও অ্যাজেন্ডা ছাড়াই সফরে গেলেন। অথচ সেখানে কোনও আনুষ্ঠানিক বৈঠক নেই। সবটাই ঘরোয়া।”

কংগ্রেসের ওয়েবসাইটে মোদীকে লক্ষ্য করে লেখা হয়েছে, চার বছর আগে মানুষ আপনাকে বিশ্বাস করত। এখন তারা আপনার মিথ্যাচার দেখছে। আপনার নীরব থেকেও জবাব দিতে চান। দেশবাসী তা এত দিনে বুঝেছে। শুনেছে। এবং প্রত্যাখ্যান করেছে। কিন্তু সেই রাগ এখন পুঞ্জিভূত হয়ে আপনার দিকে আসছে।

পেনিস প্রতিস্থাপন ফিরিয়ে দিল যুবকের যৌনজীবন, বিশ্বে এই প্রথম

মোদীর চিন নীতি নিয়েও এ দিনের সভায় সরব হয়েছেন রাহুল। তিনি বলেন, ”যে চিন এত দিন ধরে ডোকলামে চোখে চোখ রেখে সেনা মোতায়েন করে রাখল, সেই চিনেই আপনি বিনা আমন্ত্রণে কোনও অ্যাজেন্ডা ছাড়াই সফরে গেলেন। অথচ সেখানে কোনও আনুষ্ঠানিক বৈঠক নেই। সবটাই ঘরোয়া।”

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন