বিজ্ঞাপন

সচিনের মেয়েকে উত্যক্ত করে গ্রেফতার মেদিনীপুরের দেবকুমার

জাস্ট দুনিয়া ব্যুরো, মেদিনীপুর
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সচিন তেন্ডুলকরের মেয়েকে ‘বিয়ে করতে চেয়ে’ গ্রেফতার হলেন মেদিনীপুরের যুবক দেবকুমার মাইতি।

কোথা থেকে যেন জোগাড়ও করে ফেলেছিলেন সচিনের বাড়ির ল্যান্ড লাইন নম্বর। সেখানে ফোন করেই সারাকে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছিলেন। এই ঘটনা চলছিল বেশ কয়েকদিন ধরেই। প্রথমে আর কয়েকটি স্বাভাবিক ঘটনা হিসেবেই হয়তো ধরে নিয়েছিল সচিন ও তাঁর পরিবার। কিন্তু তা ক্রমশ বাড়তে থাকে। দেবকুমার ফোন করে বলতে শুরু করেন, সারা শুধু তাঁর। সারাকে বিয়ে করতে চান। এবং সারাকে না ছাড়ার কথাও বলেন দেবকুমার।

তার পরই পুলিশের দ্বারস্থ হয় সচিনের পরিবার। বান্দ্রা থানায় লিখিত অভিযোগ জানানো হলেই তৎপর হয় মুম্বই পুলিশ। মহিষাদল থানার সঙ্গেও যোগাযোগ করা হয় মুম্বই পুলিশের তরফে। শনিবার সেখানে পৌঁছে দেবকুমারকে গ্রেফতার করে বান্দ্রা থানার পুলিশ। রবিবার হলদিয়া আদালতে দেবকুমারকে তোলা হয়। দেবকুমারকে মুম্বই নিয়ে যাওয়ার জন্য রিম্যান্ড চাওয়া হয়। এর পর রবিবার রাতেই তাঁকে নিয়ে মুম্বই উড়ে যায় তারা।

পুলিশের জেরায় তাঁর কৃতকর্মের কথা দেবকুমার স্বীকারও করে নিয়েছেন। হাতের উল্কিতে ‘সারা আই লভ ইউ’ও লেখা। যা খবর কাজের জন্য মুম্বইয়ে প্রায় পাঁচ বছর ছিলেন দেবকুমার। তখনই ফোন নম্বর জোগাড় করেন। দেবকুমারের মায়ের বক্তব্য, ছেলে তাঁকে তাঁর সারার প্রতি প্রেমের কথা জানিয়েছিল। কিন্তু তিনি তা অতটা গুরুত্ব দেননি। দেবকুমার যে মানসিক ভাবে ভারসাম্যহীন সে কতাও তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে।

0
0

This post was last modified on January 11, 2018 10:11 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন