বিজ্ঞাপন

সেনার গুলিতে লস্কর জঙ্গি-সহ মৃত ৪

জাস্ট দুনিয়া ডেস্ক
বিজ্ঞাপন

সেনার গুলিতে লস্কর জঙ্গি-সহ মৃত ৪

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালাচ্ছিল সেনা। সেই সময়ে একটি গাড়িকে থামাতে বলা হয়। কিন্তু, থামানোর বদলে সেই গাড়ি থেকেই ছুটে আসে গুলি। পাল্টা গুলি চালায় সেনা। আর তাতেই এক লস্কর জঙ্গি-সহ তার তিন সহযোগী মারা যায়। দক্ষিণ কাশ্মীরের সোপিয়ানে রবিবার রাতে এই ঘটনা ঘটেছে বলে সেনা সূত্রে জানানো হয়েছে।

সোমবার সকালে ঘটনাস্থলে অন্য একটি গাড়ি থেকে উদ্ধার হয়েছে এক ছাত্রের দেহ। স্থানীয়দের দাবি, মৃতেরা সকলেই সাধারণ নাগরিক। সেনার গুলিতে তাদের প্রাণ গিয়েছে। যদিও সেনার তরফে দাবি করা হয়েছে, নিহত ওই জঙ্গি শাহিদ আহমেদ দার নিষিদ্ধ সংগঠন লস্কর-ই তৈবার সদস্য। বাকি তিন জন ওই জঙ্গিকে বিভিন্ন ভাবে সাহায্য করত।

তবে ওই ছাত্রের কী ভাবে মৃত্যু হয়েছে, তা নিয়ে কোনও মন্তব্য করেনি সেনা।

এ দিন টুইট করে নিরীহ নাগরিকদের মৃত্যুর প্রতিবাদ করেছে অল পার্টি হুরিয়ত। রাজ্যের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতিও টুইট করেছেন। তিনি লিখেছেন, সোপিয়ানে আবারও ক্রস ফায়ারে সাধারণ নাগরিকের মৃত্যু। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই।

এই ঘটনার জেরে এ দিন শ্রীনগরে বিচ্ছিন্নবাদীদের বিভিন্ন সংগঠন প্রতিবাদে নামে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ কড়া হাতে রাস্তায় নেমেছে। তবে, দক্ষিণ কাশ্মীর জুড়ে ইন্টানেট এবং রেল পরিষেবা বন্ধ রাখা হয়েছে। শ্রীনগরের সব দোকানপাট এবং মার্কেট বন্ধ।

0
0

This post was last modified on March 16, 2018 9:18 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন