বিজ্ঞাপন

Abhishek Banerjee বছরের শুরুতেই হাজির ত্রিপুরায়

বছরের শুরুতেই Abhishek Banerjee পৌঁছে গেলেন ত্রিপুরায়। বেশ কয়েকমাস ধরেই সে রাজ্যে জনসংযোগ বাড়ানোর চেষ্টা চালাচ্ছে তৃণমূল কংগ্রেসে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বছরের শুরুতেই Abhishek Banerjee পৌঁছে গেলেন ত্রিপুরায়। বেশ কয়েকমাস ধরেই সে রাজ্যে জনসংযোগ বাড়ানোর চেষ্টা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। আর সেখানে নেতৃত্ব দিচ্ছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তবে এবার অনেক চেষ্টার পর ত্রিপুরা দখল না হলেও আগামী বছর সেখানেই তাঁদেরই সরকার হবে বললে এদিনও দাবি করলেন অভিষেক। এদিন তিনি তেলিয়ামুড়ায় দলের কর্মী অনির্বাণ সরকারের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন। তাঁকে মাটির পাত্রে সাজিয়ে খেতে দেওয়া হয়। তবে পূর্ব অভিজ্ঞতা অনুযায়ী তাঁর বেশ কিছু রাজনৈতিক কর্মসূচি করা সম্ভব হয়নি পুলিশের বাধায়। এদিন অভিষেকের সঙ্গে ছিলেন সুস্মিতা দেব ও রাজীব বন্দ্যোপাধ্যায়।

রবিবার তিনি আগরতলায় নেমে চলে যান চতুর্দশ দেবতা মন্দিরে। সেখানে নিয়ম মেনে পুজোও দেন। এর পর বিকেলে আর এক কর্মী সংহিতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে চা-চক্রে অংশ নেন। সোমবার তাঁর কর্মসূচিতে রয়েছে সাংবাদিকদের সঙ্গে বৈঠক। সেখানেই তিনি প্রাতঃরাশ সারবেন। এর পর রয়েছে বেশকিছু গুরুত্বপূর্ণ মিটিং। যে কারণ রবিবারটা তাঁর কাটবে ত্রিপুরাতেই।

দেখে নিন অভিষেকের ত্রিপুরা সফরের অংশ এবং শুনে নিন তিনি কী বললেন-

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 2, 2022 11:28 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন