বিজ্ঞাপন

ফের হাসপাতালে অমিত শাহ, করোনা থেকে সেরে ওঠার পর শ্বাসকষ্ট

ফের হাসপাতালে অমিত শাহ-কে ভর্তি করতে হল। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, করোনা পরবর্তী শারীরিক পরীক্ষানীরিক্ষার জন্যই তাঁকে এইমসে নিয়ে আসা হয়েছে।
বিজ্ঞাপন

অমিত শাহ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফের হাসপাতালে অমিত শাহ-কে ভর্তি করতে হল। করোনা থেকে কয়েক দিন আগেই সেরে উঠেছিলেন। কিন্তু শনিবার রাত থেকে শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাঁকে ফের সেই দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এইমস)-এ ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, করোনা পরবর্তী শারীরিক পরীক্ষানীরিক্ষার জন্যই তাঁকে এইমসে নিয়ে আসা হয়েছে। আপাতত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল।

গত ২ অগস্ট একটি টুইট করেন অমিত শাহ। সেখানে তিনি নিজের করোনা-আক্রান্ত হওয়ার কথা জানান। এর পর তাঁকে গুরুগ্রামের কাছে মেদান্ত হাসপাতালে ভর্তি করানো হয়। স্বাধীনতা দিবসের আগের দিন তিনি টুইট করে জানান, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর পর বাড়িতে ফিরে স্বাধীনতা দিবসের দিন তাঁকে পতাকা তুলতেও দেখা যায়। কিন্তু ১৮ অগস্ট ফের হাসপাতালে অমিত শাহ-কে ভর্তি করতে হয়। তবে এ বার আর মেদান্ত নয়, এইমস। শরীরে ক্লান্তি ও ব্যথা নিয়ে তিনি ওই হাসপাতালে ভর্তি হন।

কোভিড চিকিৎসার পর গত ৩০ অগস্ট কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নয়াদিল্লির এইমস থেকে ছেড়ে দেওয়া হয়। সে সময়কার পরামর্শ অনুযায়ী, সংসদের অধিবেশনের আগে পুরোপুরি মেডিক্যাল চেকআপ করাতে তাঁকে এক-দু’দিনের জন্য এখানে ভর্তি করানো হয়েছে।
এইমস


দেশের আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

অগস্টের শেষ সপ্তাহে তাঁকে এইমস থেকে ছাড়া হয়। তিনি বাড়ি ফিরে যান। কিন্তু শনিবার রাত থেকে ফের তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। রাতেই অমিত শাহকে এইমসে নিয়ে আসা হয়। এইমসের ডিরেক্টর রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে এক চিকিৎসক দল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে পর্যবেক্ষণে রেখেছে। তাঁর ডায়াবেটিস রয়েছে দীর্ঘ দিন ধরে। কোভিড পরবর্তী সময়ে বছর ৫৫-র অমিত শাহকে নিয়ে তাই কোনও রকম ঝুঁকি নিতে চান না চিকিৎসকেরা।

রবিবার সকালে এইমসের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ‘‘কোভিড চিকিৎসার পর গত ৩০ অগস্ট কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নয়াদিল্লির এইমস থেকে ছেড়ে দেওয়া হয়। সে সময়কার পরামর্শ অনুযায়ী, সংসদের অধিবেশনের আগে পুরোপুরি মেডিক্যাল চেকআপ করাতে তাঁকে এক-দু’দিনের জন্য এখানে ভর্তি করানো হয়েছে।’’

গত ২ অগস্ট একটি টুইট করেন অমিত শাহ। সেখানে তিনি নিজের করোনা-আক্রান্ত হওয়ার কথা জানান। এর পর তাঁকে গুরুগ্রামের কাছে মেদান্ত হাসপাতালে ভর্তি করানো হয়।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 13, 2020 5:55 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন