বিজ্ঞাপন

করোনা আক্রান্ত জেপি নাড্ডা, পশ্চিমবঙ্গ সফর থেকে ফিরেই উপসর্গ

করোনা আক্রান্ত জেপি নাড্ডা গেলেন হোম কোয়রান্টিনে। কিছু উপসর্গ দেখা দিলে তিনি করোনা পরীক্ষা করান। তাতেই জানা যায় তিনি করোনা পজেটিভ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক:  করোনা আক্রান্ত জেপি নাড্ডা গেলেন হোম কোয়রান্টিনে। কিছু উপসর্গ দেখা দিলে তিনি করোনা পরীক্ষা করান। তাতেই জানা যায় তিনি করোনা পজেটিভ। আপাতত স্বাস্থবিধি মেনে তিনি সেলফ কোয়রান্টিনে রয়েছেন। চিকিৎসকদের উপদেশ মেনেই সব ব্যবস্থা নেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

কিছুদিন আগেই পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন জেপি নাড্ডা। বিভিন্ন জায়গায় তাঁর কর্মসূচি ছিল। তাঁর কনভয়ে সেই সময় হামলাও হয়। যা নিয়ে রাজ্য থেকে কেন্দ্র তোলপাড় হয়ে যায়। অভিযোগ পাল্টা অভিযোগের পালা চলে। বৃহস্পতিবারই পশ্চিমবঙ্গ সফর সেরে ফিরেছেন তিনি। তার পরই করোনা আক্রান্ত হন তিনি। এর পর টুইট করে তিনি নিজেই তাঁর আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

সেখানে তিনি লেখেন, ‘‘করোনার প্রাথমিক লক্ষ্মণ দেখা দেওয়ায় পরীক্ষা করাই এবং ফল পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। ডাক্তারের কথআ মেনে হোম আইসোলেশনে রয়েছি এবং সব উপদেশ মেন চলছি। আমার অনুরোধ যারা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছে তাঁরা দয়া করে সেলফ আইসোলেশনে যান এবং পরীক্ষা করান।’’

বিজেপিতে করোনা আক্রান্ত হওয়া এই প্রথম নয়। এর আগে অমিত শাহ করোনা আক্রান্ত হয়েছেন। তিনি হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। কলকাতায় করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষও। নাড্ডার করোনা আক্রান্ত হওআক খবরে টুইট করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা টুইটে লেখেন, ‘‘শুনেছি জেপি নাড্ডার কোভিড-১৯ পরীক্ষার ফল পজেটিভ এসেছে। তাঁর দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করি। আমার প্রার্থণা রয়েছে তাঁর ও তাঁর পরিবারের সঙ্গে।’’

(দেশের সব খবর জানতে এখানে ক্লিক করুন)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 14, 2020 1:51 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন