বিজ্ঞাপন

ফের ভারতে করোনাভাইরাসের আতঙ্ক, দিল্লি-তেলঙ্গানাতে দু’জনের শরীরে সংক্রমণ!

ফের ভারতে করোনাভাইরাসের আতঙ্ক, দিল্লি-তেলঙ্গানাতে দু’জনের শরীরে সংক্রমণ। এই নিয়ে এ দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফের ভারতে করোনাভাইরাসের আতঙ্ক, দিল্লি-তেলঙ্গানাতে দু’জনের শরীরে সংক্রমণ। এই নিয়ে এ দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬। যদিও তাঁদের মধ্যে ৩ জন ইতিমধ্যেই সেরে উঠেছেন।

দিল্লির এক বাসিন্দা সম্প্রতি ইটালি গিয়েছিলেন। ভিয়েনা হয়ে দিল্লি ফেরেন তিনি। বিমানবন্দর সূত্রের খবর, অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় করোনার প্রকোপ প্রবল নয় বলে দিল্লি বিমানবন্দরে তাঁর শারীরিক পরীক্ষা হয়নি। কিন্তু বাড়ি ফেরার পরে তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ায় আতঙ্ক ছড়িয়েছে। ইতিমধ্যেই ওই ব্যক্তির সংস্পর্শে আসা একই পরিবারের ৬ জনের শরীরে করোনার বেশ কিছু লক্ষণ মিলেছে। তাঁরা আগরার বাসিন্দা।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

সম্প্রতি ইউরোপে বেড়াতে গিয়েছিলেন। প্রশাসন সূত্রে খবর, হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে তাঁদের। পুণের ন্যাশনাল ইনস্টিটিউট অব ভাইরোলজিতে পাঠানো হয়েছে শারীরিক পরীক্ষার নমুনা। এয়ার ইন্ডিয়ার যে বিমানে ওই ব্যক্তি ভিয়েনা থেকে ফিরেছিলেন, তার কর্মীদের ১৪ দিন বাড়িতে পৃথক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বিমানের অন্য যাত্রীদের স্বাস্থ্য মন্ত্রকের আচরণবিধি মেনে চলতে বলেছে এয়ার ইন্ডিয়া।

তেলঙ্গানার যে বাসিন্দার করোনা- সংক্রমণ ধরা পড়েছে, তিনি সম্প্রতি দুবাই গিয়েছিলেন। ২৪ বছরের ওই সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার সেখানে হংকংয়ের কয়েক জনের সঙ্গে দেখা করেন। দেশে ফিরে প্রথম কয়েক দিন বেঙ্গালুরুতে কাটান। তার পরে বাসে চড়ে হায়দরাবাদের বাড়িতে ফেরেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তিনি যে বিমানে দুবাই থেকে ফিরেছিলেন, সেটির কর্মীদের বাড়িতে পর্যবেক্ষণে থাকতে বলেছে বিমান সংস্থা ইন্ডিগো। বেঙ্গালুরুর যে এলাকায় তিনি ছিলেন, সেখানকার সমস্ত মানুষের উপরে নজর রাখছে প্রশাসন।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on March 4, 2020 2:32 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন