বিজ্ঞাপন

কৃষক আন্দোলন আরও জোরদার, কেন্দ্রের ‘প্রস্তাব’ পত্রপাঠ খারিজ

কৃষক আন্দোলন আরও জোরদার হয়ে উঠল। কেন্দ্রের বুধবারের পাঠানো ‘প্রস্তাব’ কৃষকেরা পত্রপাঠ খারিজ করে দিয়েছেন। কৃষক সংগঠনের নেতারা জানিয়েছেন, আন্দোলন থামছে না।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: কৃষক আন্দোলন আরও জোরদার হয়ে উঠল। কেন্দ্রের বুধবারের পাঠানো ‘প্রস্তাব’ কৃষকেরা পত্রপাঠ খারিজ করে দিয়েছেন।

কৃষক সংগঠনের নেতাদের আশা ছিল, অমিত শাহ কোনও ইতিবাচক বার্তা দেবেন। এ দিন দুপুরে তিন কৃষি আইন নিয়ে মোদী সরকারের তরফে ২০ পৃষ্ঠার রিপোর্ট এসে পৌঁছতে দেখা গেল, কৃষকদের আশা পূরণ হয়নি। তিন কৃষি আইনে যে সব সংশোধন করতে সরকার রাজি বলে গত কয়েকটি বৈঠকে কৃষিমন্ত্রী নরেন্দ্র সিংহ তোমর, খাদ্যমন্ত্রী পীযূষ গয়াল জানিয়েছেন, সেগুলোই লিখিত ভাবে পাঠানো হয়েছে।


দেশের সব খবর জানতে এখানে ক্লিক করুন

কেন্দ্রের সেই প্রস্তাব তাই কৃষক নেতারা পত্রপাঠ খারিজ করে দিয়েছেন। তাঁদের বক্তব্য, তিন কৃষি আইন প্রত্যাহার করতে কেন্দ্র যখন নারাজ, তখন আন্দোলন আরও জোরদার করা হবে। কৃষক নেতারা ঘোষণা করেছেন, ১২ তারিখের মধ্যে জয়পুর-দিল্লি জাতীয় সড়কও অবরোধ করে ফেলা হবে। আগরা-দিল্লি এক্সপ্রেসওয়ে আটকানোরও চেষ্টা হবে।

কৃষক নেতারা সরকারের প্রস্তাব খারিজ করে দেওয়ার পরেই অমিত শাহের বাড়িতে যান কৃষিমন্ত্রী তোমর। আসেন গয়ালও। প্রায় দু’ঘণ্টা বৈঠক চলে। কিন্তু এর পরে কী করা হবে, তা ঠিক করা যায়নি বলেই সরকারি সূত্রের খবর।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 10, 2020 4:19 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন