বিজ্ঞাপন

গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিল আইসিস কাশ্মীর

গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিল জঙ্গি সংগঠন আইসিস কাশ্মীর। সেই হুমকি পাওয়ার পর পুলিশের দ্বারস্থ হয়েছেন প্রাক্তন এই ক্রিকেটার। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছেন পুলিশ।
বিজ্ঞাপন

গৌতম গম্ভীরকে খুনের হুমকি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিল জঙ্গি সংগঠন আইসিস কাশ্মীর।  হুমকি পাওয়ার পর পুলিশের দ্বারস্থ হয়েছেন প্রাক্তন এই ক্রিকেটার। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছেন পুলিশ। পাশাপাশি বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তা ব্যবস্থাও। দিল্লি পুলিশের ডিসিপি শ্বেতা চৌহান জানিয়েছেন, পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ গৌতম গম্ভীর অভিযোগ করার পর তাঁর নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে। তাঁর বাড়িতে অতিরিক্ত নিরাপত্তারক্ষী রাখা হয়েছে। এছাড়া অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে তদন্ত। জানা গিয়েছে খুনের হুমকি দিয়ে ই-মেল পাঠানো হয়েছে গম্ভীরকে। এবং এর নেপথ্যে রয়েছে কাশ্মীরের জঙ্গি সংগঠন আইএসআইএস।

আইএসআইএস গোটা বিশ্বের ত্রাস। এটি ইসলামিক স্টেটেরই একটি অংশ, যারা এই মুহূর্তে আফগানিস্তানে তালিবানদেরও আতঙ্কে রেখেছে। তারা যে ভারতেও সমানভাবে সক্রিয় তা প্রমান করল এই খুনের হুমকি। জম্মু-কাশ্মীরে অনেক জঙ্গি সংগঠনই সক্রিয়। ২০১৯-এ এই সংগঠনের কাশ্মীরের কমান্ডার ইশক সফিকে নিরাপত্তারক্ষীরা খতম করে। তার পর মনে করা হয়েছিল এ দেশে ইসলামিক স্টেটের বাড়বাড়ন্ত কমবে।

তবে তেমনটা যে হয়নি সেটা আরও একবার প্রমান হল। রাজনীতিতে আসার পর থেকে বার বার বিতর্কে জরিয়েছেন গম্ভীর তাঁর মন্তব্যের জন্য। তবে তিনি সব সময়ই স্পষ্ট বক্তা। যে কোনও বিষয়ে সরাসরি মন্তব্য করে থাকেন। যে কারণে অনেকেরই সমস্যার কারণ হয়ে ওঠেন। কিন্তু কেন তাঁকে খুনের হুমকি দেওয়া হল তা নিয়ে সংশয় রয়েছে। কেন তিনি জঙ্গি সংগঠনের লক্ষ্য হয়ে উঠলেন সেটাই বড় প্রশ্ন। তা খতিয়ে দেখছে পুলিশ। তবে সবার আগে গম্ভীর ও তাঁর পরিবারের নিরাপত্তাকে গুরুত্ব দেওয়া হচ্ছে এই মুহূর্তে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন