বিজ্ঞাপন

JP Nadda At Bengal: বেলুরমঠ থেকেই বাংলা দখলের বার্তা

আপাতত পশ্চিমবঙ্গ সফরে রয়েছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda At Bengal)। বঙ্গ বিজেপিতে অনেকদিন আগে থেকেই ভাঙন ধরেছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আপাতত পশ্চিমবঙ্গ সফরে রয়েছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda At Bengal)। বঙ্গ বিজেপিতে অনেকদিন আগে থেকেই ভাঙন ধরেছে। বিধানসভা নির্বাচনের আগে অন্য দল ছেড়ে যাঁরা ভারতীয় জনতাপার্টিতে যোগ দিয়েছিলেন তাঁরা নির্বাচন কাটতেই আবার দল বদলেছেন। যাঁরা রয়ে গিয়েছেন তাঁরাও কেউ খুশি নন। ক্ষোভ-বিক্ষোভ চলছেই। যার ফলে ক্রমশ নড়বড়ে হয়ে পড়ছে বাংলায় বিজেপির খুঁটি। সেই হাল ধরতেই এবার আসরে নামতে হয়েছে নাড্ডাকে।

অতীতেও তিনি বার কয়েক এ রাজ্যে ঘুরে গিয়েছেন। নির্বাচনের আগেও এসেছেন, সভা করেছেন কিন্তু হারের মুখ দেখতে হয়েছে। যে পরিবর্তনের স্বপ্ন নিয়ে বাংলায় লড়াই করেছিল বিজেপি তার ধারে কাছে পৌঁছতে পারেনি। তার মধ্যে দলের অন্দরের সমস্যা সামনে চলে আসায় কিছুটা অস্বস্তিতে বিজেপি। সেই সব সমস্যার সমাধানেই এবার বঙ্গ সফর বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল। তার মধ্যেই ‘জয় শ্রীরাম’ ধ্বনী ওঠে।

বৃহস্পতিবার তিনি যান বেলুরমঠে। সেখানে তাঁর হাতে তুলে দেওয়া হয় বিবেকানন্দের ছবি। সেখানে স্বামীজিদের সঙ্গে অনেকটা সময় কাটান। সেখান থেকেই আগামীর বাংলার স্বপ্নের কথা বলেন। তিনি বলেন, ‘‘ ভয় পাবেন না, কাল আমাদের হবে। বাংলাও আমাদের।’’ শুনে নিন কী বলছেন তিনি—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on June 9, 2022 4:25 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন