বিজ্ঞাপন

কাশ্মীরে পুলিশের উপর জঙ্গি হামলা, মৃত্যু দুই পুলিশ কর্মীর

কাশ্মীরে পুলিশের উপর জঙ্গি হামলায় মৃত্যু হল দুই পুলিশ কর্মীর। দিনের আলোয় ভরা বাজারে এ ভাবে পুলিশের উপর হামলা সাম্প্রতি অতীতে দেখা যায়নি কাশ্মীরে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: কাশ্মীরে পুলিশের উপর জঙ্গি হামলা, মৃত্যু হল দুই পুলিশ কর্মীর। দিনের আলোয় ভরা বাজারে এ ভাবে পুলিশের উপর হামলা সাম্প্রতি অতীতে দেখা যায়নি কাশ্মীর ও সংলগ্ন অঞ্চলে। সেই হামলার সিসি টিভি ফুটেজও চলে এসেছে সামনে। যেখানে দেখা যাচ্ছে আক্রমণের পর সেই জঙ্গি হেঁটে সেখান থেকে বেরিয়ে যাচ্ছে। শ্রীনগরের বাঘতক এলাকার ঘটনা। যার পর এলাকায় তৈরি হয়েছে উত্তেজনা। জঙ্গিদের খোঁজ শুরু হয়েছে। মনে করা হচ্ছে এলাকায় কোথাও লুকিয়ে রয়েছে তারা।

শুক্রবার সকালে হঠাৎই বন্দুক হাতে বাঘতকের বাজারে ঢুকে পড়ে এই জঙ্গি। তখন বেশ ভিড় ছিল এলাকায়। সেই জঙ্গির মধ্যে যে কোনও ভয় ছিল না তা তার ব্যবহারেই স্পষ্ট। ঢাকা ছিল না মুখ। ভিড়ের মধ্যে যে ভাবে দৌড়ে ঢুকে গুলি চালাতে শুরু করে তাতে এটা স্পষ্ট তার লক্ষ্য স্থির ছিল আগে থেকেই। সেই বাজারেই দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মীদের উপর এলেপাথাড়ি গুলি চালিয়ে এলাকা ছেড়ে বেরিয়ে যায় সে।

ওভাবে গুলি চালাতে দেখে এলাকায় আতঙ্ক তৈরি হয়। লোক জন প্রান বাঁচাতে এদিক ওদিক দৌঁড়তে শুরু করে। আর সেই সুযোগেই ওখান থেকে গা ঢাকা দেয় এই জঙ্গি। তবে সিসি টিভিতে তার মুখ স্পষ্ট দেখা গিয়েছে। তার হাতের একে ৪৭-ও স্পষ্ট ফুটেজে। দু’জন জম্মু-কাশ্মীর পুলিশ মহম্মদ ইউসুফ ও সোহেল আহমেদ শহীদ হয়েছেন এই ঘটনায়। যদিও ঘটনার পর বেঁচে ছিলেন তাঁরা। হাসপাতালে চিকিৎসাও শুরু হয়েছিল কিন্তু চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় দু’জনের।

এলাকায় আরও বেশ কয়েকজন জঙ্গির লুকিয়ে থাকার সম্ভাবনা রয়েছে। মনে করা হচ্ছে ঘটনাস্থলের আসপাশে আরও জঙ্গি তৈরি ছিল। প্রয়োজন না হওয়ায় তারা সামনে আসেনি। মনে করা হচ্ছে পাকিস্তানের জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তৈবার ‘দ্য রেজিস্ট্যান্ট ফ্রন্ট’ এই কাজ করে থাকতে পারে। এখনও কোনও জঙ্গি সংগঠন এর দায় স্বীকার করেনি।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 19, 2021 6:21 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন