বিজ্ঞাপন

‘এটা ট্রেলার মাত্র’, ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণস্থল থেকে উদ্ধার চিঠি

‘এটা ট্রেলার মাত্র’, দিল্লিতে ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণস্থল থেকে পাওয়া এই চিঠি পুলিশ, প্রশাসনের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ‘এটা ট্রেলার মাত্র’, দিল্লিতে ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণস্থল থেকে পাওয়া এই চিঠি পুলিশ, প্রশাসনের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট। শুক্রবার রাতে নয়া দিল্লির ইজরায়েলি দূতাবাসের কাছে বিস্ফোরণ ঘটে। সেখান থেকেই একটি প্যাকেট উদ্ধার হয় যার গায়ে আটকানো ছিল একটি নোট। আর তাতে লেখা রয়েছে, এটা ট্রেলার মাত্র’।

তার মানে আরও বড় কিছু ঘটানোর প্রস্তুতি চলছে। মনে করা হচ্ছে ইজরায়েলি দূতাবাসের উদ্দেশেই এই বার্তা দেওয়া হয়েছে। এর আগেই ইজরাএলি দূতাবাসের একটি গাড়িতে স্টিকার বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছিল ২০১২তে। সেই বিস্ফোরণে যাদের হাত ছিল বলে মনে করা হয়েছিল তাদের ভূমিকার কথাও উড়িয়ে দেওয়া হচ্ছে না।


সব খবর জানতে এখানে ক্লিক করুন

ভারতকে তদন্তে সাহায্য করতে দেশে আসছে ইজরায়েল থেকে বিশেষ তদন্তকারী দল। শনিবারই তাদের দিল্লিতে পৌঁছনোর কথা। রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। দিল্লির পাশাপাশি মুম্বইয়ের নিরাপত্তাও বাড়ানো হয়েছে।

তদন্তকারীরা ঘটনাস্থল থেকে বেশ কিছু নমুনা সংগ্রহ করেছেন। যা ফরেন্সিক তদন্তের জন্য খুবই গুরত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। তার মধ্যে কিছু যন্ত্রপাতির সঙ্গে পাওয়া গিয়েছে একটি গোলাপি গোপাট্টাও। সেটার গুরুত্বও অস্বীকার করা হচ্ছে না। ফরেন্সিকে পাঠানো হয়েছে সেটিকেও। মনে করা হচ্ছে জঙ্গি হানাই হয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 30, 2021 5:51 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন