বিজ্ঞাপন

#মিটু বিতর্ক, টাটা গ্রুপের ব্র্যান্ড কনসালট্যান্টের পদ হারালেন সুহেল শেঠ

বিজ্ঞাপন

সুহেল শেঠ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: #মিটু বিতর্ক , এ বার কোপ পড়ল এ বার সুহেল শেঠের উপর। তিনি এত দিন টাটা গ্রুপের ব্র্যান্ড কনসালট্যান্ট ছিলেন। আগামী ৩০ নভেম্বর ওই পদে তাঁর মেয়াদ শেষ হবে। কিন্তু, সেই চুক্তির আর পুনর্নবিকরণ হবে না বলেই জানিয়ে দিয়েছে টাটা গ্রুপের হোল্ডিং কোম্পানি টাটা সন্স।

এর আগে বেশ কয়েক জন মহিলা সুহেল শেঠের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। তার পরেই টাটা গোষ্ঠীর তরফে সুহেলের ভূমিকা নিয়ে পর্যালোচনা করা হয় বলে দাবি। তার পরেই মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টাটা সন্সের এক মুখপাত্র জানিয়েছেন, ‘‘টাটা সন্সের সঙ্গে বিপণন বিশেষজ্ঞ তথা আমাদের ব্র্যান্ড কনসালট্যান্ট সুহেল শেঠের চুক্তি আগামী ৩০ নভেম্বর শেষ হয়ে যাবে।’’

সুহেলের বিরুদ্ধে সব মিলিয়ে মোট ছয় জন মহিলা যৌন হেনস্থার অভিযোগ তোলেন। তার মধ্যে রয়েছেন মডেল দিয়ন্দ্রা সোয়ারেস, চলচ্চিত্র নির্মাতা নাতাশা রাঠৌর, সাংবাদিক মন্দাকিনি গেহলত এবং লেখক ইরা ত্রিবেদী।

#মিটু অভিযুক্ত বিকাশ বহল তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ নস্যাৎ করলেন

নাতাশা অভিযোগ করেছিলেন, একটা পার্টিতে সুহেলের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। সেই সময়ে নাতাশাকে আইসক্রিম খাওয়ানোর প্রস্তাব দিয়েছিলেন সুহেল। দিল্লির জনপথ এলাকায় আইসক্রিম খেতে যাওয়ার সেই ফিরিয়ে দিয়েছিলেন নাতাশা। শেষমেশ অনেক জোরাজুরিতে সুহেলের গাড়িতে উঠেছিলেন নাতাশা। তবে জনপথ নয়, নাতাশার অভিযোগ ছিল, সুহেল নিজের বাড়ির দিকে গাড়ি নিয়ে গিয়েছিলেন। একটি হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশটও পোস্ট করেছিলেন নাতাশা।

সুহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন সাংবাদিক মন্দাকিনি গেহলত। তিনি টুইটারে লিখেছিলেন, এক বার তাঁকে জোর করে চুম্বন করেছিলেন সুহেল। তাঁর ওই ব্যবহারে চমকে গিয়েছিলেন মন্দাকিনি।

সুহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রথম সামনে আনেন মুম্বইয়ের এক ২৬ বছরের তরুণী। ওই তরুণীর বয়স তখন ১৭ বছর ছিল। সেই সময় সুহেল তাঁকে আপত্তিজনক বার্তা পাঠান বলে অভিযোগ তোলেন তিনি।

0
0

This post was last modified on October 29, 2018 4:38 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন