বিজ্ঞাপন

আবার বিতর্কে এমজে আকবর, এ বার অভিযোগ আনলেন পল্লবী

আবার বিতর্কে এমজে আকবর । #মিটু বিতর্কে ফের জড়িয়ে পড়লেন প্রাক্তন বিদেশমন্ত্রী তথা সাংবাদিক এম জে আকবর। এ বার তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আবার বিতর্কে এমজে আকবর । #মিটু বিতর্কে ফের জড়িয়ে পড়লেন প্রাক্তন বিদেশমন্ত্রী তথা সাংবাদিক এম জে আকবর। এ বার তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন সাংবাদিক পল্লবী গগৈ।

যদিও তাঁর বিরুদ্ধে আনা যৌন হেনস্থা ও ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিয়েছেন এম জে আকবর। তিনি দাবি করেছেন, দু’দশক আগে দু’জনের সম্মতিতেই পল্লবীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। তিনি এ দিন বলেন, “১৯৯৪ সালে পল্লবীর সঙ্গে আমার একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। তাতে আমাদের দু’জনেরই সম্মতি ছিল। কয়েক মাস ছিল সেই সম্পর্ক। ওই সম্পর্ক নিয়ে লোকে নানা কথা বলতে শুরু করে। আমার পারিবারিক জীবনেও শান্তি বিঘ্নিত। এর পরেই সম্পর্ক শেষ করতে হয়। তবে শেষটা ভাল ভাবে হয়নি।”

এই মুহূর্তে আমেরিকায় ন্যাশনাল পাবলিক রেডিওয় কর্মরত পল্লবী গগৈ। শুক্রবার তিনি ‘ওয়াশিংটন পোস্ট’ সংবাদপত্রে লেখেন, ২৩ বছর আগে তাঁকে হিংস্র ভাবে ধর্ষণ করেছিলেন এমজে আকবর। সেই সময় আকবর ‘এশিয়ান এজ’ সংবাদপত্রের সম্পাদক ছিলেন।

#মিটু বিতর্ক, এ বার কোপ পড়ল এ বার সুহেল শেঠের উপর

সম্প্রতি মিটু ঝড়ে একের পর এক মহিলা সাংবাদিক আকবরের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেন। তা নিয়ে সুপ্রিম কোর্টে মামলাও চলছে। যার জেরে কেন্দ্রীয় মন্ত্রী এম জে আকবরকে পদত্যাগ করতে হয়। পল্লবীর দাবি, সপ্তাহ দুয়েক আগে তাঁর মনে হয়, আকবরের মতো মানুষ এখনও সাংসদ এবং মন্ত্রী! তাই আকবরের আসল রূপটা তুলে ধরতেই লিখে ফেলেন নিজের অভিজ্ঞতা।

তবে এম জে আকবরের স্ত্রী মল্লিকা স্বামীর পাশে দাঁড়িয়েছেন। তিনি জানিয়েছেন, এত দিন মিটু আন্দোলন থেকে দূরেই ছিলেন। স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়ার পরেও নীরব ছিলেন তিনি। তবে, ওয়াশিংটন পোস্টে পল্লবী গগৈয়ের অভিযোগ দেখে নিজেকে ধরে রাখতে পারেননি আর, এমনটাই দাবি মল্লিকার।

তিনি জানান, সত্যিটা তুলে ধরা প্রয়োজন বলেই মুখ খুলতে হচ্ছে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, মল্লিকা বলেছেন, ‘আমার স্বামীর সঙ্গে ওঁর সম্পর্কের কথা জানতাম আমি। রাতের দিকে বাড়িতে ফোন আসত।’’ এমনকি, তাঁর সামনেও আকবরের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন পল্লবী।

তুশিতা পটেল এবং পল্লবী গগৈ তাঁদের বাড়িতে ডিনার করতেও এসেছেন একাধিকবার, এমনটাই দাবি মল্লিকার। একসঙ্গে বসে তাঁরা মদ্যপানও করেছেন। তখন যৌন নির্যাতনের ছাপ তিনি দেখেননি ওঁদের মুখে। পল্লবী মিথ্যে কেন বলছেন তা তিনি জানেন না। তবে মিথ্যে তো মিথ্যেই। এমনটাই মত মল্লিকার।

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন