বিজ্ঞাপন

দিল্লিতে মোদী-মমতা সাক্ষাৎ ঘিরে নানা জল্পনা, উঠে আসছে অনেক কথা

দিল্লিতে মোদী-মমতা সাক্ষাৎ ঘিরে জল্পনার অন্ত নেই।  অনেকেরই মত রাজীব কুমারের জন্যই প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: দিল্লিতে মোদী-মমতা সাক্ষাৎ ঘিরে জল্পনার অন্ত নেই।  অনেকেরই মত রাজীব কুমারের জন্যই প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। একটা পক্ষের ধারণা ছিল এনআরসি নিয়ে প্রশ্ন তো তুলবেনই মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তা নিয়ে নাকি একটিও কথা হয়নি। মোদীর সঙ্গে সাক্ষাৎ সেরে বেরিয়ে মমতা বলে দেন, এটা কোনও রাজনৈতিক আলোচনা ছিল না। এটা ছিল শুধু সৌজন্য সাক্ষাৎ দুই সরকারের।

প্রায় দেড় বছর পর দেখা মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদীর। ৪০ মিনিট কথা বলেছেন দু’জনে। এ বার তিনি অমিত শাহের সাক্ষাতের প্রত্যাশায়। সে কথাও জানিয়েছেন মমতা। তিনি বলেন, বৃহস্পতিবার যদি অমিত শাহ সময় দেন তিনি তাঁঁর সঙ্গেও দেখা করবেন। সেই তালিকায় থাকবে রাজ্যের নাম পরিবর্তন।

প্রধানমন্ত্রীর সঙ্গেও এই নাম পরিবর্তন নিয়ে কথা হয়েছে বলে জানান মমতা। কেন্দ্রের কাছে রাড্যের ১৩ হাজার কোটি পাওনা নিয়েও এই বৈঠকে আলোচনা হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। বীরভূমের কয়লা ব্লকের উদ্বোধনেও প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন মমতা।

তবে এই সাক্ষাৎ নিয়ে বিরোধীরা কোমর বেঁধে নেমেএ পড়েছেন।

(দেশের আরও খবর পেতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 19, 2019 1:59 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন