বিজ্ঞাপন

প্রবল বৃষ্টিতে স্তব্ধ মুম্বই, বর্ষার আগমনেই থমকে ট্রেন, ট্র্যাফিক, শহর

প্রবল বৃষ্টিতে স্তব্ধ মুম্বই শহর ও আশপাশের এলাকা। বুধবার মহারাষ্ট্রে ঢুকে পড়ল বর্ষা। তবে মুম্বইয়ে সব থেকে বেশি বৃষ্টি হয়েছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রবল বৃষ্টিতে স্তব্ধ মুম্বই শহর ও আশপাশের এলাকা। বুধবার মহারাষ্ট্রে ঢুকে পড়ল বর্ষা। তবে মুম্বইয়ে সব থেকে বেশি বৃষ্টি হয়েছে। বর্ষায় মুম্বইয়ের রাস্তা, রেল লাইনসহ বিভিন্ন জায়গায় জল জমে যাওয়াটা খুব বড় ঘটনা নয়। প্রতিবারই এই সমস্যার সম্মুখিন হতে হয় শহরকে। তবে ভাল বিষয় আপাতত রাজ্যের লকডাউন পুরোপুরি উঠে না যাওয়ায় মানুষ বেশিরভাগই রয়েছে ঘরে। তাই কম বিপদে পড়তে হবে। কিছুদিন আগেই ঘূর্ণি ঝড়ের ধাক্কা সামলেছে মুম্বই। সে কারণে এই বর্ষা পরিস্থিতি যাতে হাতের বাইরে চলে না যায় সে ব্যবস্থা আগাম করে রেখেছে প্রশাসন।

তবে লাইনে জল জমে যাওয়ায় বেশ কিছু জায়গায় বন্ধ রয়েছে লোকাল ট্রেন। এতদিন বন্ধ থাকার পর সোমবার থেকেই খোলা হয়েছে লোকাল ট্রেন চলাচল। সকাল ৯.৫০ থেকে ছত্রপতি শিবাজি টার্মিনাস থেকে কুরলা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। সিয়ন ও কুরলার মধ্যে লাইনে জল জমে রয়েছে। সকাল ১০.২০ থেকে সিএসটি ও থানের মধ্যেও বন্ধ রাখা হয়েছে ট্রেন। বন্ধ রয়েছে ভাসির দিকের ট্রেনও। জল কমলে তবেই ট্রেন চলাচল শুরু হবে বলে জানানো হয়েছে। পশ্চিমপ্রান্তের রেল স্বাভাবিকভাবেই চলছে।

বিভিন্ন রাস্তায় আটকে রয়েছে যান চলাচল। বেশ কিছু বাসের রুট বদলে দেওয়া হয়েছে। আবহাওয়ার পূর্বাভাস বলছে, এদিন সারাদিনই হালকা থেকে ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আকাশ কার্যত মেঘলাই থাকবে। বুধবার থেকেই মহারাষ্ট্রে ঢুকে পড়ল বর্ষা।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on June 9, 2021 2:27 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন