বিজ্ঞাপন

মুম্বই বিমানবন্দরে বিশৃঙ্খলা, বিমানেই উঠতে পারলেন না অনেক যাত্রী

মুম্বই বিমানবন্দরে বিশৃঙ্খলা এমন পর্যায়ে পৌঁছল যে বহু যাত্রী মিস করলেন তাঁদের বিমান। এমনটাই ঘটেছে শুক্রবার মুম্বইয়ের ছত্রপতি শিবাজি বিমানবন্দরে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মুম্বই বিমানবন্দরে বিশৃঙ্খলা এমন পর্যায়ে পৌঁছল যে বহু যাত্রী মিস করলেন তাঁদের বিমান। এমনটাই ঘটেছে শুক্রবার মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে। উৎসবের মরসুম শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। দামামা বেজে গিয়েছে দুর্গা পুজোর। এর মধ্যে ছুটি নিয়ে সব বাড়ির পথে ভিনরাজ্যের মানুষরা। যে কারণে বিভিন্ন বিমান সংস্থা থেকে আগাম সব যাত্রীদের অনেকটা সময় হাতে নিয়ে বিমান বন্দরে পৌঁছে বলা হয়েছিল। তাতেও যে খুব লাভ হয়েছে তেমন নয়। আড়াই ঘণ্টা স্বাভাবিক সময়ের অনেক আগে পৌঁছেও লম্বা লাইনে আটকে বিমান ধরতে পারেননি অনেক যাত্রী।

শুক্রবার সকালে বিমানবন্দরে সিকিউরিটি চেকের লাইন ছিল চোখে পড়ার মতো। শুধু মুম্বই নয়, দেশের আরও কিছু শহরের বিমানবন্দরেও একই ছবি দেখা গিয়েছে। তার মধ্যে অন্যতম চেন্নাই। বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, যেমনই পরিস্থিতি হোক না কেন যাত্রীদের নিরাপত্তা তাদের সব থেকে প্রাথমিক বিষয়। ইতিমধ্যেই দ্রুত সিকিউরিটি চেকের কথা মাথায় রেখে বাড়তি কর্মী নিয়োগ করা হয়েছে সেখানে। ইতিমধ্যেই জানানো হয়েছে ২০ অক্টোবর থেকে মুম্বই বিমানবন্দরের টার্মিনাল ১ খুলে দেওয়া হবে। তাতে যদি কিছুটা স্বস্তি মে‌লে।

এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মুম্বই বিমানবন্দরের পরিস্থিতির ছবি। বিরক্ত যাত্রীরাই সেই ছবি ছড়িয়ে দেন। তাঁদের মধ্যে ছিলেন বিশাল দাদলানির মতো বলিউডের পরিচিত মুখও। তিনি একটি টুইটে লেখেন, ‘‘বিমানবন্দরের টি-টুতে রয়েছে। পরিস্থিতি লজ্জাজনক। মনে হচ্ছে অন্ধকার যুগে চলে এসেছি। মানুষের কোনও শেষ নেই। মেশিন কাজ করছে না, উত্তেজনা বাড়ছে, সর্বত্র বিশৃঙ্খল পরিস্থিতি। কর্মীরা তাঁদের সেরাটা দেওয়ার চেষ্টা করছে কিন্তু তা নিয়ন্ত্রণের বাইরে। যাদের জন্য এই ভয়ঙ্কর পরিস্থিতি হল তাঁদের দয়া করে ট্যাগ করুন।’’

কেউ মজা করে লিখেছেন, ‘‘ভাল সময় পিরে এসেছে? আজ সকালের মুম্বই বিমানবন্দর। ট্র্যাভেল নতুন ওয়েভ হতে চলেছে।’’ অনেকের টুইটে বিরক্তি ফুটে উঠেছে। ইন্ডিগো বিমান সংস্থার তরফে টুইট করে জানানো হয়েছে, ‘‘মুম্বই ও চেন্নাই  বিমানবন্দরে মানুষের ঢল নেমেছে। যাত্রীদের  বলা হচ্ছে তাঁরা যেন দ্রুত এবং হাতে পর্যাপ্ত সময় নিয়ে বিমানবন্দরে পৌঁছন।’’ অনেকে আবার বিমানবন্দর কর্তৃপক্ষকেই দায়ী করেছে এই অব্যবস্থার জন্য। কেউ জানিয়েছেন, এই পরিস্থিতিতে কোভিড নিয়ম শিকেয় উঠেছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 8, 2021 3:37 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন