বিজ্ঞাপন

মোদীর সূর্যগ্রহণ দেখার ছবি মিম হতে চলেছে দেখে প্রধানমন্ত্রী লিখলেন, ‘মোস্ট ওয়েলকাম, এনজয়’

মোদীর সূর্যগ্রহণ দেখার ছবি নিয়ে মিম হতে চলেছে। টুইটারে এমনটাই লেখা হয়েছিল, ‘গাপ্পিস্তান রেডিও’ নামে একটি প্রোফাইল থেকে। মোদী তার জবাবও দিলেন টুইটারে।
বিজ্ঞাপন

মোদীর সূর্যগ্রহণ দেখার ছবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মোদীর সূর্যগ্রহণ দেখার ছবি নিয়ে মিম হতে চলেছে। টুইটারে এমনটাই লেখা হয়েছিল, ‘গাপ্পিস্তান রেডিও’ নামে একটি প্রোফাইল থেকে। সেই লেখা দেখে প্রধানমন্ত্রী জবাবও দিলেন টুইটারে। তিনি লিখলেন, ‘মোস্ট ওয়েলকাম, এনজয়’।

বৃহস্পতিবার নিজের বাসভবন থেকে সূর্যগ্রহণ দেখার প্রস্তুতি নিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেই মতো সমস্ত আয়োজনও করা হয়েছিল। কিন্তু আবহাওয়া খারাপ থাকার কারণে সূর্যগ্রহণ তাঁর পক্ষে দেখা সম্ভব হয়নি। পরে মোদী একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘‘বহু ভারতীয়ের মতো আমিও #solareclipse2019 নিয়ে উৎসাহী ছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত মেঘের কারণে আমি সূর্য দেখতে পাইনি। তবে আমি কোঝিকোড় এবং অন্যান্য জায়গার লাইভ স্ট্রিমিং দেখেছি। বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে আমি নিজেকে সমৃদ্ধও করেছি।’’ এই লেখার সঙ্গে নিজের কয়েকটি ছবিও পোস্ট করেন তিনি।

দেশের আরও খবর পড়তে ক্লিক করুন

ওই সব ছবিতে একটি ছবিতে দেখা যায়, কালো চশমা পরে, হাতে আরও একটি চশমা নিয়ে আকাশের দিকে তাকিয়ে রয়েছেন নরেন্দ্র মোদী। তাঁর ওই ছবিটাই রিটুইট করে ‘গাপ্পিস্তান রেডিও’। লেখা হয়, “এই ছবিটি দিয়ে একটি মিম তৈরি হতে চলেছে।” তারই জবাব দেন মোদী। ‘গাপ্পিস্তান রেডিও’র লেখাটিকে রিটুইট করে তিনি নিজে লেখেন, “মোস্ট ওয়েলকাম, এনজয়।” সঙ্গে একটি স্মাইলিও জুড়ে দেন প্রধানমন্ত্রী।

মোদীর এই রসবোধে পুলকিত নেটিজেনরা। বস্তুত, রাষ্ট্রনেতারা কখনওই নিজেকে নিয়ে সমালোচনা বা ট্রোল ভাল চোখে নেন না। সেই জায়গা থেকে মোদীর এই রিপ্লাইয়ে মজাই পেয়েছেন তারা।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন