বিজ্ঞাপন

Congress-এ বড় ধাক্কা, বিজেপিতে যোগ প্রাক্তন মন্ত্রীর

উত্তর প্রদেশ নির্বাচনের আগে বড় ধাক্কা খেল Congress । মঙ্গলবার দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দলের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী আরপিএন সিেছিলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: উত্তর প্রদেশ নির্বাচনের আগে বড় ধাক্কা খেল Congress । মঙ্গলবার দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দলের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী আরপিএন সিং। তিনি আগেই সনিয়া গান্ধীকে চিঠি দিয়ে তাঁর দল ছাড়ার কথা জানিয়েছিলেন। এদিন বিজেপি নেতাদের সামনে সেই দলে যোগ দিলেন তিনি। ছিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, অনুরাগ ঠাকুর, ধর্মেন্দ্র প্রধান। পারিবারিকভাবে কংগ্রেসেরই লোক ছিল আরপিএন সিয়ের পরিবার। সেই পথ ধরেই তিনিও ছিলেন দলের অন্যতম সদস্য। কুশিনগর রাজ পরিবারের সদস্য তিনি। কিন্তু হঠাৎই কংগ্রেসের সঙ্গে দূরত্ব বাড়তে শুরু করে তাঁর। এদিন সকালে আরও একটি চিঠিতে তিনি দলের সদস্য পদ ছাড়ার কথা জানান।

সেই চিঠিতে তিনি লেখেন, ‘‘ভারতীয় জাতীয় কংগ্রেসের সদস্য পদ থেকে আমি পদত্যাগ করছি। যাতে তা এখনই স্বীকার করা হয়। ধন্যবাদ আপনাকে আমাকে দেশের মানুষ ও দলের স্বার্থে কাজ করতে দেওয়ার জন্য।’’ বিজেপিতে যোগ দিয়ে তিনি প্রধানমন্ত্রীকে প্রশংসায় ভড়িয়ে দিলেন। তিনি বলেন, ‘’৩২ বছর আমি একটা দলে ছিলাম। কিন্তু যেখানে এতদিন ছিলাম সেই পার্টি আর আগের মতো নেই যেমনটা আমি যখন শুরু করেছিলাম ছিল, সেই চিন্তাভাবনাও নেই। অনেকেই আমাকে বলেছিল ভারতীয় জনতা পার্টিতে আমার যাওয়া উচিত। অনেক ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছি।’’

শুনে নিন আর কে কী বললেন তাঁর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 25, 2022 5:13 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন