বিজ্ঞাপন

শাহ ফয়জল সরকারি চাকরি ছেড়ে রাজনীতিবিদ হওয়ার ১৬ মাস পর ছাড়লেন রাজনীতি

শাহ ফয়জল ২০১০ সালে আইএস পরীক্ষায় প্রথম হয়েছিলেন। তার পর জম্মু-কাশ্মীরে আমলা হিসেবে কাজে যোগ দেন। কিন্তু সেই চাকরি ছেড়ে তিনি রাজনীতিবিদ হয়েছিলেন।
বিজ্ঞাপন

শাহ ফয়জল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: শাহ ফয়জল ২০১০ সালে আইএস পরীক্ষায় প্রথম হয়েছিলেন। তার পর জম্মু-কাশ্মীরে আমলা হিসেবে কাজে যোগ দেন। কিন্তু সেই চাকরি ছেড়ে তিনি রাজনীতিবিদ হয়েছিলেন। এ বার সেই রাজনীতিও ছাড়লেন তিনি, চাকরি ছাড়ার ১৬ মাসর পর।

চাকরি ছাড়ার পর ‘জম্মু অ্যান্ড কাশ্মীর পিপলস মুভমেন্ট’ নামে গত বছর একটি রাজনৈতিক দল তৈরি করেন শাহ ফয়জল, সোমবার সেই দল থেকেই তিনি ইস্তফা দিয়েছেন। একই সঙ্গে জানিয়েছেন তিনি আর রাজনীতিতে থাকতে চান না। রাজনীতিও ছেড়ে দিচ্ছেন। দলের তরফে একটি বিবৃতি প্রকাশ করে এ দিন জানানো হয়েছে, ‘‘ডক্টর শাহ ফয়জল দলের স্টেট এগজিকিউটিভ সদস্যদের জানিয়েছেন, তিনি এই মুহূর্তে দলের কোনও রকমের কর্মসূচি চালিয়ে যাওয়ার মতো অবস্থায় নেই এবং সংগঠনের সমস্ত দায়িত্ব থেকে অব্যাহতি পেতে চান।’’


দেশের আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘‘শাহ ফয়জলের অনুরোধের প্রতি পূর্ণ সম্মান জানিয়ে সেই অনুরোধ দল মেনে নিচ্ছে যাতে তিনি তাঁর জীবন ভাল ভাবে এগিয়ে নিয়ে যেতে পারেন এবং যে পথ তিনি নির্বাচন করবে, তাতে মনোনিবেশ করতে পারেন।’’

তবে শাহ ফয়জলের ভবিষ্যৎ পরিকল্পনা ঠিক কী, তা নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। স্থানীয় সংবাদ মাধ্যম থেকে জানা গিয়েছে, তিনি ফের প্রশাসনিক কাজে যোগ দেবেন। বছর ৩৭-এর শাহ ফয়জল ২০১০ সালে আইএএস পরীক্ষায় প্রথম হয়েছিলেন। ২০১৯ সালের জানুয়ারি মাসে শাহ ফয়জল জম্মু-কাশ্মীরে কর্মরত অবস্থায় সেই চাকরিতে ইস্তফা দেন।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 10, 2020 7:38 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন