বিজ্ঞাপন

সুইগি এজেন্টের হাতে খুন রেস্টুরেন্ট মালিক, কারণ খাবার দিতে দেড়ি

সুইগি এজেন্টের হাতে খুন রেস্টুরেন্ট মালিক দিল্লিতে। গ্রেটার নয়ডার ঘটনা। অনলাইন খাবার অর্ডার নিয়ে সেখানকার এক রেস্টুরেন্টে পৌঁছেছিল সুইগির এই ডেলিভারি বয়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সুইগি এজেন্টের হাতে খুন রেস্টুরেন্ট মালিক দিল্লিতে। গ্রেটার নয়ডার ঘটনা। অনলাইন খাবার অর্ডার নিয়ে সেখানকার এক রেস্টুরেন্টে পৌঁছেছিল সুইগির এই ডেলিভারি বয়। অর্ডার ছিল চিকেন বিরিয়ানি ও পুরি-সবজি। বিরিয়ানি সঠিক সময়েই তৈরি করা হয়ে গেলেও পুরি-সবজি বানাতে কিছু দেড়ি হয়। সেই মতো এজেন্টকে সেটা জানান রেস্টুরেন্ট কর্মীরা। তাঁরা এজেন্টকে বলেন, আর কিছুটা সময় লাগবে। তখনই সেই রেস্টুরেন্ট কর্মী ও সুইগির এজেন্টের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। সুইগি এজেন্ট বেশ কিছু অপমানজনক কথাও বলে রেস্টুরেন্ট কর্মীকে। পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে।

যখন দু’জনের মধ্যে বচসা চলছে তখন‌ মধ্যস্থতা করতে এগিয়ে আসেন রেস্টুরেন্ট মালিক সুনীল আগরওয়াল। তিনি বচসা থামানোরই চেষ্টা করেন। কিন্তু সে সেই সময় কোনওভাবেই মানসিকভাবে সঠিক জায়গায় ছিল না। বন্ধুর সাহায্য নিয়ে রেস্টুরেন্ট মালিকের মাথায় সরাসরি গুলি করে বসে সে। তেমনটাই অভিযোগ প্রত্যক্ষদর্শীদের। রেস্টুরেন্টের কর্মীরা তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

সেই রেস্টুরেন্টের কাছে থাকেন রাকেশ নাগার। তিনি সেই সময় তিনি বাড়িতেই ছি‌লেন। তিনি বলেন, ‘‘আমাদেক রেস্টুরেন্টের স্টাফরা ফোন করে জানায় তাঁদের মালিককে গুলি করা হয়েছে।  আমি যখন পৌঁছই তখনও তার শ্বাস-প্রশ্বাস চলছিল। আমি প্রথমে ১০০ ডায়াল করি এবং তার পর অ্যাম্বুলেন্সে ফোন করি। কিন্তু আমরা তাকে আমাদের ব্যক্তিগত গাড়িতেই হাসপাতালে নিয়ে যাই।’’

এই ঘটনার মধ্যে সেখান থেকে পালিয়ে যায় সেই ডেলিভারি বয়। তাঁর খোঁজ চলছে। সেই সময় মালিককে লুটিয়ে পড়তে দেখে তাঁকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েন রেস্টুরেন্টের কর্মীরা। ডেলিভারি বয়কে ধরার কথা কারও মাথায় আসেনি। সেই সুযোগকেই কাজে লাগান সে ও তার বন্ধু। পুলিশ অফিসার বিশাল পাণ্ড্যে বলেন, ‘‘খাবার দিতে দেড়ি হয়েছে বলে ডেলিভারি বয় রেস্টুরেন্ট মালিককে খুন করেছে। তিনটি দল তৈরি করা হয়েছে যাতে অভিযুক্তকে ধরা যায়।’’ এখনও অধরা অভিযুক্ত।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন