বিজ্ঞাপন

১১০০ কর্মী ছাঁটাই করবে সুইগি, মেল পাঠিয়ে জানালেন কোম্পানির সিইও

১১০০ কর্মী ছাঁটাই করবে সুইগি, মেল পাঠিয়ে জানালেন কোম্পানির প্রতিষ্ঠাতা-সিইও। বিপুল সংখ্যক কর্মী ছাঁটাই করতে চলেছে ওই অনলাইন খাবার সরবরাহকারী সংস্থা।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ১১০০ কর্মী ছাঁটাই করবে সুইগি, মেল পাঠিয়ে জানালেন কোম্পানির প্রতিষ্ঠাতা-সিইও। জোম্যাটোর পর এ বার বিপুল সংখ্যক কর্মী ছাঁটাই করতে চলেছে ওই অনলাইন খাবার সরবরাহকারী সংস্থা। লকডাউনের মধ্যে আগামী কয়েক দিনেই গোটা প্রক্রিয়া মিটিয়ে ফেলা হবে বলে জানা গিয়েছে।

সংস্থার সমস্ত কর্মীকে ইমেল করে বিষয়টি জানিয়ে দিয়েছেন সুইগির-সহ প্রতিষ্ঠাতা তথা সিইও শ্রীহর্ষ মাজেটি। সংস্থার ব্লগেও বিষয়টি তুলে ধরা হয়েছে। ওই মেলে তিনি লিখেছেন, ‘‘দুর্ভাগ্যবশত হেড অফিস-সহ দেশের বিভিন্ন প্রান্তে, নানা পদে কর্মরত ১১০০ কর্মীর থেকে আমাদের রাস্তা আলাদা হয়ে যাচ্ছে।’’


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

যাঁদের চাকরি যাচ্ছে, আগামী কয়েক দিনে তাঁদের সঙ্গে এইচআর বিভাগ থেকে যোগাযোগ করা হবে বলে জানিয়েছেন তিনি। তাঁদের আর্থিক সাহায্য করা হবে বলেও জানানো হয়।

সুইগির একটি সূত্র জানিয়েছে, যাঁদের চাকরি যাচ্ছে, তাঁদের সকলকে কমপক্ষে তিন মাসের  বেতন দেওয়া হবে। এ ছাড়াও যত বছর সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন, তা হিসাব করে প্রত্যেক বছরের জন্য বাড়তি একমাস করে বেতনও দেওয়া হবে কর্মীদের।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on May 18, 2020 7:06 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন