বিজ্ঞাপন

ফারুক আবদুল্লার ‘জেড প্লাস’ নিরাপত্তা ভেঙে মৃত এক ব্যাক্তি

তাঁর ‘জেড প্লাস’ নিরাপত্তা ব্যবস্থা। কিন্তু সেই নিরাপত্তা ব্যবস্থা ভেঙে ঢুকে পড়ল এক ব্যাক্তি। যদিও নিরাপত্তারক্ষীদের গুলিতে মৃত্যু হল সেই অজানা ব্যাক্তির।
বিজ্ঞাপন

ফারুক আবদুল্লাহ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: তাঁর ‘জেড প্লাস’ নিরাপত্তা ব্যবস্থা। কিন্তু সেই নিরাপত্তা ব্যবস্থা ভেঙে ঢুকে পড়ল এক ব্যাক্তি। যদিও নিরাপত্তারক্ষীদের গুলিতে মৃত্যু হল সেই অজানা ব্যাক্তির।

জম্মু-কাশ্মীরের ন্যাশনাল কনফারেন্সের নেতা ফারুক আবদুল্লার জম্মুর বাড়িতে শনিবার এই ঘটনা ঘটেছে। সেই সময় বাড়িতে ছিলেন না তিনি। এই ঘটনায় একজন নিরাপত্তারক্ষীও আহত হয়েছে। স্থানীয় পুলিশ জানিয়ছেন, যে ব্যাক্তি ফারুক আবদুল্লার বাড়িতে ঢোকার চেষ্টা করছিলেন তাঁর কাছে কোনও অস্ত্র ছিল না। তা হলে তাঁর উদ্দেশ্য কী ছিল তা নিয়ে ধন্দে পুলিশ।

পুলিশ জানিয়ে মাহিন্দ্রা এক্সইউভি৫০০ গাড়িটে প্রচন্ড গতিতে এসে আবদুল্লার বাড়ির গেটে ধাক্কা মারে। গেট বন্ধ থাকায় গাড়িটি ভিতরে ঢুকতে পারেনি। এর পর গাড়ি থেকে নেমে ভাঙচুর করতে শুরু করে। পৌঁছে গিয়েছিলেন ফারুক আবদুল্লার শোয়ার ঘরের সিঁড়ির কাছে। সেখানেই শেষ পর্যন্ত তাঁকে গুলি করে মারেন নিরাপত্তারক্ষীরা।

শিলচর বিমানবন্দরে তুলকালাম

পুলিশ অফিয়ার বিবেক গুপ্তা পিটিআইকে জানিয়েছেন, ‘‘সেই ব্যাক্তি মেইন গেট টপকে ভিতরে ঢুকে পড়েছিল। সেখানে কর্মরত অফিসারদের সঙ্গে তার ধস্তাধস্তি হয়। একজন অফিসারও আহত হয়েছে। এর পর সে ঘরে ঢোকার চেষ্টা করে। সেখানেও বেশ কিছু জিনিস সে নষ্ট করে। তার পরই তাঁকে গুলি করে মারা হয়।’’

মৃত ব্যাক্তির আধার কার্ড উদ্ধার করেছে পুলিশ। তাতে জানা গিয়েছে সেই ব্যাক্তি জম্মপ-কাশ্মীরের পুঞ্চের বাসিন্দা। এই ঘটনার সময় বাড়িতে না থাকলেও খবর পৌঁছে গিয়েছে ফারুক আবদুল্লার কাছে। তিনি বলেন, ‘‘জম্মুর ভাতিন্দিতে আমার বাবার বাড়িতে যে ঘটনা ঘটেছে তার খবর আমি পেয়েছি। এখনও পুরো ঘটনাটা জানি না। তবে সেই বহিরাগত ভিতরে ঢোকার চেষ্টা করেছি মূল দরজা দিয়ে।’’ এই মুহূর্তে পার্লামেন্ট সেশনের জন্য নয়া দিল্লিতে রয়েছেন তিনি।

0
0

This post was last modified on August 4, 2018 1:36 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন