বিজ্ঞাপন

ত্রিপুরায় গাড়ি ভাঙচুর সুস্মিতা দেবের, বিপ্লব দেবকে ‘নপুংসক’ আখ্যা

ত্রিপুরায় গাড়ি ভাঙচুর সুস্মিতা দেবের শুক্রবার। ত্রিপুরায় তৃণমূলের তরফে যখনই পা রাখা হয়েছে তখনই এমন কিছু ঘটেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতেও হামলা হয়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ত্রিপুরায় গাড়ি ভাঙচুর সুস্মিতা দেবের শুক্রবার। তবে ত্রিপুরায় তৃণমূলের তরফে যখনই পা রাখা হয়েছে তখনই এমন কিছু ঘটেছে। সে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন তখনও একই দৃশ্য দেখা গিয়েছিল। ত্রিপুরায় বার বার আক্রান্ত হয়েছে তৃণমূল কর্মী, সাংসদরা। শুক্রবার আরও একবার উত্তপ্ত হয়ে উঠল ত্রিপুরা। তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেবের বেশ কিছু জনসংযোগমূলক কর্মসূচি ছিল। সেই লক্ষ্যেই তিনি পৌঁছেছিলেন আমতলি এলাকায়। সঙ্গে ছিলেন বেশ কিছু তৃণমূল কর্মীও। সেখানেই তাঁদের উপর হামলার অভিযোগ ওঠে। ভাঙচুর করা হয়েছে সুস্মিতার গাড়ি। তিনি অভিযোগ করেন তাঁর ব্যাগ, মোবাইল ছিনতাই করা হয়েছে।

অভিযোগের কেন্দ্রে বিজেপি। সুস্মিতা জানান, তিনি যখন বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ করছিলেন তখনই কপালে তিলক লাগানো কয়েকজন কর্মীদের উপর অতর্কিতে হামলা চালায়। সেখান থেকেই স্থান‌ীয় থানায় অভিযোগ জানান সুস্মিতা। তৃণমূলের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ৮টি জেলা, ৫৮টি ব্লক ও ২০টি শহরে চলবে তৃণমূলের জনসংযোগ কর্মসূচি। এদিন ছিল তার প্রথম দিন। যার জন্য তিনটি দলে ভাগ করা হয়েছে কর্মী ও নেতা-নেত্রীদের। যা চলবে ২ নভেম্বর পর্যন্ত।

সুস্মিতা দেবের হাত ধরেই সূচনা হয় এই কর্মসূচির। ঘটনার নিন্দা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি টুইটে লেখেন, ‘‘বিজেপির বিপ্লব দেবের নেতৃত্বে দুয়ারে গুন্ডারাজ চলছে। যা বিরোধী রাজনৈতিক দলের উপর আক্রমণে নতুন রেকর্ড তৈরি করেছে। বর্তমান রাজ্য সভার সাংসদের উপর আক্রমণ যা লজ্জাজনকেরও বেশি। বিজেপি গুন্ডাদের রাজনৈতিক আতঙ্কবাদ। সময় এসে গিয়েছে। ক্রিপুরার মানুষ জবাব দেবে।’’

সুস্মিতা ও তাঁর সঙ্গে থাকা তৃণমূল কর্মীদের উপর হামলার ভিডিও পোস্ট করা হয় তৃণমূলের ত্রিপুরার টুইটে। সেখানে ধরা পড়েছে, ভাঙা গাড়ি, মারপিটের দৃশ্য। সুস্মিতা পরবর্তী সময়ে বলেন, ব্যালটে লড়াই না করে গাড়িতে হামলা করছে।’’ বিপ্লব দেবকে তিন নপুংসক বলায় নিন্দা করেছে বিজেপি। এবং এই হামলাকে তৃণমূলের গোষ্ঠী কোন্দল বলে জানিয়েছে বিজেপি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 22, 2021 5:17 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন