বিজ্ঞাপন

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায় সন্ত্রাসের শিকার না হওয়ার রাস্তা জানালেন

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল সমর্থকদের বিপদ থেকে বাঁচার রাস্তা দেখালেন সাংবাদিক সম্মেলনে। সে রাজ্যে তৃণমূল পা দিলেই সন্ত্রাসের আবহ তৈরি হচ্ছে।
বিজ্ঞাপন

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল সমর্থকদের বিপদ থেকে বাঁচার রাস্তা দেখালেন সাংবাদিক সম্মেলনে। সে রাজ্যে তৃণমূল পা দিলেই সন্ত্রাসের আবহ তৈরি হচ্ছে। তৃণমূল সমর্থকদের গ্রেফতার থেকে রক্তক্ষরণ হচ্ছে। তার মধ্যেই আরও একবার সে রাজ্যে পা রাখলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনিও যখন সেখানে পৌঁছেছিলেন তখন আগরতলা বিমান বন্দরে বোমাতঙ্ক তৈরি হয়েছিল একটি পরিত্যক্ত ব্যাগকে ঘিরে। তবে এই সব বিষয়কে ভয় দেখানোর ফন্দি বলেই উড়িয়ে দিয়েছেন তিনি। ত্রিপুরায় বিধানসভা ভোট আসন্ন তার আগে সেখানে সাংবাদিক সম্মেলনে তিনি বল‌লেন, হাতে পদ্মফুল আর মোদীর ছবি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ভোট দিন তৃণমূলে। মুখেও থাকুক বিজেপির স্লোগান।

রবিবার সায়নী ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ। অভিষেক বলেন কেন গ্রেফতার করা হয়েছে সেটাই কেউ বলতে পারছে না। খুনের অভিযোগ দিয়েছে কিন্তু কাকে খুনের অভিযোগ কেউ জানে না। সব মিলে এই ইস্যুকে কেন্দ্র করে বিজেপি সরকারকে একহাত নিলেন তিনি আবারও। তাঁর মতে, সেখানে বিজেপির পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। এই মঞ্চ থেকে কৃষি বিল নিয়েও নিজের মতামত জানান অভিষেক। তিনি বলেন, এটা কোনও রাজনৈতিক দলের জয় নয়, এটা শুধু কৃষকদের জয়।

এই সাংবাদিক সম্মেলন চলার মধ্যেই অমিত শাহ-র দফতরের বাইরে ধর্ণায় বসা সাংসদদের সঙ্গে দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেই ১৫ মিনিটের সাক্ষাতে তিনি তাঁদের ত্রিপুরায় আর কোনও সন্ত্রাস না হওয়ার আশ্বাসও দেন। তিনি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলারও আশ্বাস দেন বলে জানিয়েছেন, তৃণমূল সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়। শুনে নিন সাংবাদিক সম্মেলনে কী কী বললেন অভিষেক—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 22, 2021 5:45 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন