বিজ্ঞাপন

জলমগ্ন দিল্লি বিমানবন্দর, বিমান ওঠানামায় সমস্যা, পরিস্থিতি নিয়ন্ত্রণে

জলমগ্ন দিল্লি বিমানবন্দর, রাজধানীতে রেকর্ড বৃষ্টির পর। শুক্রবার দিল্লির বৃষ্টি ৪৬ বছরের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়লো। কমলা সর্তকতা জারি করা হয়েছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: জলমগ্ন দিল্লি বিমানবন্দর, রাজধানীতে রেকর্ড বৃষ্টির পর। শুক্রবার দিল্লির বৃষ্টি ৪৬ বছরের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়লো। যার ফলে এদিন দিল্লিতে কমলা সর্তকতা জারি করা হয়েছে। দিল্লি আবহাওয়া দফতরের হিসেব অনুযায়ী এই শুক্রবার বৃষ্টি হাজার মিলিমিটার এর গণ্ডি পেরিয়ে গিয়েছে। এর আগে দেখা গিয়েছিল দিল্লি রেল স্টেশনে জল জমতে। তখনও নয়াদিল্লি রেললাইনে প্রচুর জল জমে থাকার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। যাতে ট্রেন চলাচল বিঘ্নিত হয়েছিল।

সেই একই দৃশ্য এবার  দিল্লি বিমানবন্দরে। সেই ভিডিও সামনে এনেছে নিউজ এজেন্সি এএনআই। যেখানে দেখা যাচ্ছে বিমানবন্দরের একটা বিস্তীর্ণ এলাকা চলে গিয়েছে জলের তলায়। বেশ কিছু বিমানকে দেখা যাচ্ছে জলের মধ্যে দাঁড়িয়ে থাকতে। এই পরিস্থিতিতে দিল্লি ইন্দিরা গান্ধী এয়ারপোর্টে বিমান ওঠানামায় তৈরি হয়েছিল সমস্যা। সকাল ১০টার মধ্যে পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হয় গিয়েছে।

ইন্ডিগো, স্পাইসজেট বিমান সংস্থাগুলো যাত্রীদের আগাম বিমানের গতিবিধির খবর নিয়ে তবেই বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেওয়ার অনুরোধ জানিয়েছে। এদিকে বিমানবন্দরের তরফে জানানো হয়েছে হঠাৎ প্রবল বৃষ্টিতে দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে যে জল জমে যাওয়ার সমস্যা দেখা দিয়েছিল তা মিটে গিয়েছে। তাদের তরফে বলা হয় আমাদের দল সঙ্গে সঙ্গেই পুরো বিষয়টি দায়িত্বের সঙ্গে দেখে নিয়ে সমস্যার সমাধান করেছেন।

এদিকে জানা যাচ্ছে ৫ বা তার অধিক বিমান যেগুলোর দিল্লি বিমান বন্দরে অবতরণের কথা ছিল তার রাস্তা ঘুরিয়ে দেওয়া হয়েছে। তার মধ্যে রয়েছে একটি আন্তর্জাতিক বিমান। স্পাইসজেট টুইট করে জানিয়েছে, প্রবল বৃষ্টির কারণে যে সব বিমান দিল্লি থেকে ছাড়ার কথা ছিল এবং দিল্লি পৌঁছানোর কথা ছিল তার চলাচল বিঘ্নিত হয়েছে। এদিকে জানা গেছে তিনটি ইন্ডিগো বিমান খারাপ আবহাওয়ার কারণে দিল্লি থেকে বাতিল করা হয়েছে। আবহাওয়া দফতর বৃষ্টির পূর্বাভাসের পাশাপাশি সতর্কবার্তা জারি করেছে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 11, 2021 9:57 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন