বিজ্ঞাপন

১৫ মে ২০২৩: কী কী ঘটল সারাদিনে

কলকাতা হাই কোর্টের রায়ে ৩৬ হাজার প্রাথমিক শিক্ষকের চাকরি বাতিল নিয়ে এই প্রথম প্রকাশ্যে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিজ্ঞাপন

নবান্নে মমতার সাংবাদিক বৈঠক।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

৩৬ হাজার প্রাথমিক শিক্ষকের চাকরি বাতিল, সরব মমতা

কলকাতা হাই কোর্টের রায়ে ৩৬ হাজার প্রাথমিক শিক্ষকের চাকরি বাতিল নিয়ে এই প্রথম প্রকাশ্যে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নবান্নে সাংবাদিক বৈঠক করে তিনি চাকরিহারাদের হতাশ হতে বারণ করার পাশাপাশি আশ্বাস দিলেন, তাঁর সরকার এঁদের প্রত্যেকের পাশে রয়েছে। পরে রাতে তিনি এখটি ফেসবুক পোস্টও করেন নবান্নের সাংবাদিক বৈঠকের প্রেক্ষিতে।

বিশ্ববিদ্যালয়গুলির উপাচার্য নিয়োগে সার্চ কমিটিতে থাকবেন মমতার প্রতিনিধি

রাজ্যের বিশ্ববিদ্যালয়গুলির উপাচার্য নিয়োগের সার্চ কমিটিতে এ বার থেকে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিধি। সোমবার রাজ্য সরকারের সেই অর্ডিন্যান্স প্রকাশ্যে এসেছে। অর্ডিন্যান্সটিতে সই করেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

কলকাতায় কালবৈশাখী

সোমবার সন্ধ্যায় কলকাতা-সহ বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টি হয়েছে। কলকাতায় ঝড়ের গতিবেগ ছিল ঘণ্টায় প্রায় ৮৪ কিলোমিটার। আবহাওয়া দফতর সূত্রে তেমনটাই জানা গিয়েছে। শহরের বিভিন্ন জায়গায় গাছ ভেঙে পড়ে। গাছ চাপা পড়ে রাজ্যের বিভিন্ন জায়গায় একাধিক ব্যক্তির প্রাণ গিয়েছে। আহত হয়েছেন বহু। ঝড়ে ট্রেন চলাচল ব্যাহত হয়েছে হাওড়া ও শিয়ালদহ বিবাগের একাধিক স্টেশনে। রাত পর্যন্ত পরিষেবা স্বাবাবিক হয়নি বলে যাত্রীদের অভিযোগ।

0
0

This post was last modified on May 16, 2023 2:03 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন