বিজ্ঞাপন

প্রকৃতির মাঝে ‘নতুন কলকাতা’

জাস্ট দুনিয়া ব্যুরো
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একটা বয়সের পর সকলেই চায় একটা নিভৃত-নিশ্চিন্ত আস্তানা। শহরের জ্যাম-জট থেকে দূরে প্রকৃতির মাঝে জীবনের বাকি সময়টা কাটিয়ে দিতে। কিন্তু চেনা-পরিচিত জায়গার একদম বাইরে চলে যাওয়াটাও এই সময় কঠিন। সুবিধে-অসুবিধেয় ছেলেমেয়ে বা আত্মীয়স্বজনদের কাছে পেতে কোনও পাহাড়ি গ্রামে আস্তানা বাঁধা যাবে না সেটাও নিশ্চিত। তাই কলকাতা থেকে ঢিল ছোড়া দুরত্ব, কিন্তু শহরের জটিলতা থেকে দূরে যদি কিছু পাওয়া যায়।

যেমন চাহিদা তেমনই কাজ। সেই সমস্যারই সমাধান করতে এসে গিয়েছে ‘নিউ কলকাতা’— শহরের বাইরে ছোট্ট কলকাতা। একদম গঙ্গার পাড়ে। নিজের ব্যালকনিতে বসে সারা-দিন, বিকেল, সন্ধে, রাত দেখতে পাবেন গঙ্গার জোয়ার-ভাটা। গঙ্গার হাওয়ার যখন ঘরের র্পদা পত পত করে উড়বে তখন মনেই হবে না শহরের এত কাছে রয়েছেন। আর এই অসাধ্য সাধন করেছে অ্যালকভ রিয়ালিটি। শ্রীরামপুরে জিটি রোডের কাছে তৈরি হচ্ছে ‘নতুন কলকাতা’।

এই টাউনশিপের কিন্তু অন্য একটা বিশেষত্ব রয়েছে। যেটা শুনলে আপনি লুফে নেবেনই। শহর, শহরতলীর যান-জটে এত দিন জেরবার হয়েছেন প্রতিনিয়ত। এ বার কিন্তু সেটা থেকেই মুক্তি। ভাবছেন, কী? সেটাই সব থেকে বড় চমক। সড়ক, রেলপথের সঙ্গে এই টাউনশিপকে যুক্ত করা হয়েছে জল পথের সঙ্গেও। শুনেই মনে হচ্ছে না স্বপ্নে দেখা সেই ভেনিসের ছবি।

যেখানে গঙ্গার পাড়েই থাকছে ৫৬ হাজার স্কোয়ার ফিটের ক্লাব হাউস। প্রাইভেট ফেরি ও জেটি। শপিং প্লাজা ও মাল্টিপ্লেস্ক শিততাপ নিয়ন্ত্রিত ইন্ডোর গেম। সুইমিং পুল। আউট ডোর অ্যাম্পি থিয়েটার। চিলড্রেন্স পার্ক। জগিং ট্র্যাগ ও ওয়াক ওয়ে। ব্যাঙ্কোয়েট হল। এ ছাড়া শিক্ষা ও স্বাস্থ্য পরিষেবারও নানান ব্যবস্থা থাকবে।

শুরুতে ফ্ল্যাটের দাম কমই রাখা হয়েছে। যে অফার থাকবে ৩১ মার্চ পর্যন্ত। এক বেডরমের ফ্ল্যাটের দাম ১৪ লাখ ৩০ হাজার টাকা। দু’বেডরুম ফ্ল্যাটের মূল্য ২৩ লাখ ২০ হাজার টাকা। তিন বেডরুম ফ্ল্যাটের দাম ২৭ লাখ ৩০ হাজার টাকা। বিস্তারিত জানতে দেখতে পারেন, www.newkolkata.in ওয়েবসাইট।

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন