বিজ্ঞাপন

ইস্টবেঙ্গল বনাম লাজং ম্যাচের আগে কে কী বললেন?

ইস্টবেঙ্গল বনাম লাজং, আজ হাড্ডাহাড্ডি লড়াই। এই ম্যাচয়ের ফলের উপর অনেকটাই নির্ভর করবে আই লিগের ভাগ্য।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলার দলগুলির কাছে লাজং চিরকালই শক্ত গাট। সেই কঠিন।প্রতিপক্ষের সামনেই আবার ইস্টবেঙ্গল, তাও প্রায় আই লিগের নির্ণায়ক ম্যাচে। মিনার্ভার হারে যে অক্সিজেন পেয়েছিল লাল-হলুদ সেটাকেই কাজে লাগিয়ে চ্যাম্পিয়নশিপের দরজায় কড়া নাড়তে তৈরি অর্ণবরা। শিলংয়ের উচ্চতা আর ঠান্ডা অতীতে ভুগিয়েছে। এবার অবশ্য ম্যাচের উত্তাপ আর উত্তেজনাটাই হাতিয়ার ইস্টবেঙ্গলের।

সেই হাড্ডাহাড্ডি লড়াইয়ের আগে দেখে নেওয়া যাক কে কী বলছেন কোচ-ফুটবলাররা।

খালিদ জামিল: আইলিগের সবথেকে গুরুত্বপূর্ণ ম্যাচ। লাজং শক্তিশালী প্রতিপক্ষ। আমাদের একশো শতাংশ দিতে হবে। মাঠের ভিতর ফুটবলারদের চাপ থাকবে না। শুধু ফুটবলে মনোসংযোগ করতে হবে। আইলিগের প্রথম থেকে এডু ধারাবাহিক ভাবে ভাল খেলেছে। ওকে না পাওয়াটা নিঃসন্দেহে বড় ক্ষতি। তবে বাকিরাও তৈরি।

কাটসুমি: এই ম্যাচটা জিততে না পারলে পুরো মরসুমের পরিশ্রম ব্যর্থ হয়ে যাব। আমরা সব ফুটবলাররাও নিজেদের মধ্যে কথা বলেছি। সবাইকে নিজেদের উজাড় করে দিতে হবে। তিনপয়েন্ট ছাড়া আমরা অন্য কিছু ভাবছি না।

আমনা: সিরিয়ার যুদ্ধেয ছবিগুলো দেখে রাতে ঘুমোতে পারি না। ফুটবলটাই আমাকে সবকিছু ভুলিয়ে দেয়। তাই ফুটবলের বাইরে অন্য কিছু নিয়ে এখন ভাবছি না। আইলিগটা পেলে সব দুঃখ ভুলে যাওয়া যাবে। লালহলুদ কর্মকর্তারা ও সমর্থকরাও এত পরিশ্রম করেছেন এই ক’দিন। এবার ওদেরকেও কিছু ফিরিয়ে দিতে চাই। সবাই মিলে কালকে লড়তে হবে।

তথ্য ও ছবি: ইস্টবেঙ্গল

0
0

This post was last modified on March 5, 2018 9:43 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন