বিজ্ঞাপন

কোহলিময় ভারতীয় দলের আফ্রিকা জয়

জাস্ট দুনিয়া ডেস্ক
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তিনি বিরাট কোহলি। তিনি ভারত অধিনায়ক‌। তিনি ম্যাচের সেরা আবার তিনিই টুর্নামেন্টের সেরা। ভারতের এহেন ম্যাচ অ্যনালিসিস করতে গিয়ে বিরাট ছাড়া যে লেখার কিছু নেই।
সেঞ্চুরিয়নে ৩৫ সেঞ্চুরির মালিক কিন্তু জোড়া ট্রফি হাতে নিয়েও সমান দৃঢ়। ফোকাস একটাই। জতীয় দলের জার্সিতে যখন মাঠে নামবেন তখন তাঁর গোটা পৃথিবীটাই ওই ২২ গজ। দ‌‌‌‌‌‌‌‌‌ আফ্রিকার বিরুদ্ধে ৫-১ এ সিরিজ জিতে তা আবার প্রমাণ করলেন ভারতের সফলতম ব্যটসম্যান। ম্যাচ শেষে তাই উচ্ছ্বাসে না ভেসে স্পষ্টতই সতীর্থদের বুঝিয়ে দিলেন টেস্ট সিরিজ হারের বদলা এখনও শেষ হয়নি। বিরাট বলেন, “আমাদের সফর এখনও শেষ হয়নি। সামনে আরও তিনটি টি২০ ম্যাচ রয়েছে।”
৯৬ বলে ১২৯ রানের অপরাজিত এক রোমহর্ষক ইনিংস সোজানো ছিল ১৯টি বাউন্ডারি ও দু’টি ওভার বাউন্ডারি দিয়ে। শুধু ধোনি নন বিরাট ব্যাটে তিনিও যে ম্যাচ ফিনিশ করতে পারেন তাও এ দিন প্রমাণ হয়ে গেল। এই ধারাবাহিকতা ধরে রাখার রেসিপিও সবার সামনে শুনিয়ে গেলেন তিনি। যদি রোহিত, শিখররা কিছু শিখতে পারেন। বিশ্বকাপের আগে এই সিরিজ যে কতটা গরুত্বপূর্ণ ছিল সেটা ঘুরিয়ে বলেও দিলেন বিরাট। বলেন, “সব বিভাগেই আমাদের ভাল পারফরম্যান্স। দুই স্পিনার এখানে প্রথম এসে দারুণ খেলল।” এই ম্যাচে আবার সফল শার্দূল। চার উইকেট নিলেন তিনি।
এ বার ভারতের সামনে টি২০ সিরিজ। রবিবার প্রথম ম্যাচ।

0
0

This post was last modified on February 20, 2018 5:18 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন