বিজ্ঞাপন

বিসিসিআই সঠিক তদন্ত করুক, অনুরোধ শামির

বিজ্ঞাপন

তখন সুখের সময়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: বিসিসিআই কী করবে তা সময়ই বলবে। তবুও ক্রিকেটে ফিরতে বিসিসিআই-এর কাছেই অনুরোধ শামির। স্ত্রী হাসিন জাহানের অভিযোগের পর অনেকটাই বদলে গিয়েছে পেসার মহম্মদ শামির জীবন। বধু নির্যাতন, বিবাহ বহির্ভূত সম্পর্ক, অত্যাচার, খুনের হুমকি সব অভিযোগই রয়েছে তাঁর বিরুদ্ধে। প্রথমে এই সব নিয়ে মুখ না খুললেও বিসিসিআই-এর দুর্নীতি দমন শাখার সামনে হাজিরা দেওয়ার পর এখন সরব বাংলা তথা ভারতীয় এই সফল পেসার। একটা সময় পর্যন্ত আদালতের বাইরে সমস্যা মিটিয়ে নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু আর চান না।

এনডি টিভিকে দেওয়া সাক্ষাৎকারে শামির দাবি, বিসিসিআই যেন তদন্তটা সঠিক পথেই করে। শামি বলেন, ‘‘আমি একটাই সমর্থন চাই বিসিসিআই-এর থেকে। এই বিষয়টি নিয়ে তারা যেন সঠিক তদন্ত করে। সব কিছু যেন ঘেটে দেখা হয়।’’ হাসিন জাহান প্রথমে তাঁর ফেসবুক পেজে শামির বিরুদ্ধে শামির ফোনের বিভিন্ন মুহূর্তের স্ক্রিন শট দিয়ে পোস্ট করেন। যার সঙ্গে ছিল একাধিক অভিযোগও।

এর পাশাপাশি সরাসরি ম্যাচ গড়াপেটার অভিযোগ না করলেও হাসিন জাহানের কিছু কথায় তেমনই ইঙ্গিত ছিল। পাকিস্তানের মহিলা আলিসবা, ইংল্যান্ডের ব্যাবসায়ী মহম্মদ ভাইয়ের থেকে টাকা নেওয়ার খবর রটতেই নড়চড়ে বসে বিসিসিআই। ডেকে পাঠানো হয় শামিকে। চলে ৩ ঘণ্টার জেরা। যা মেনে নিতে পারেননি এই বোলার। তার পরই শামি জানিয়ে দেন এবার যা হবে সবটাই আইনি পথে। আর কথা বলে মিটিয়ে নেওয়ার কোনও রাস্তা থাকল না। দু’দিন আগে পর্যন্তও স্ত্রীকে ফোন করে সে কথাই বলেছিলেন শামি। তিন এও জানান, তাঁর কেরিয়ারকে নষ্ট করার চক্রান্ত এটা।

এবার সরাসরি বিসিসিআই-এর সঙ্গে যোগাযোগ করলেন হাসিন

এই ঘটনার প্রভাব পড়েছে শামির আইপিএল কেরিয়ারেও। এবার দিল্লি ডেয়ার ডেভিলসে সই করেছেন তিনি। কিন্তু যতক্ষণ না এই তদন্তের কোনও ফল আসছে ততক্ষণ আইপিএল-এও খেলতে পারবেন না শামি। ঝুলে রয়েছে আইপিএল ভাগ্যও। যদিও শামি নিজ নিশ্চিত তিনি কোনও অন্যায় করেননি, সব কলঙ্ক মুছে তিনি ফিরবেনই। এই ঘটনার জেরে বিসিসিআই-এর সেন্ট্রাল কন্ট্রাক্ট থেকেও বাদ পড়েছেন তিনি। শামি বলেন, ‘‘বিসিসিআই কনট্রাক্টের বিষয়টি তাদেরই হাতে।আমি জানি আমি কিছু অন্যায় করিনি। আর আমি একশো শতাংশ নিশ্চিতআমি ফিরবই।’’ শুক্রবার বিসিসিআই র্দুনীতি দমড় শাকার শীর্ষ কর্তা নীরজ কুমার জানিয়েছেন তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আইপিএল ভাগ্যও নির্ধারিত হবে না।

ইতিমধ্যেই দিল্লি ডেয়ার ডেভিলস তাদের ক্যাম্প শুরু করেছে। শামি চান সব মিটিয়ে দ্রুত ক্রিকেটে ফিরতে। এর মধ্যেই বিসিসিআইকে তার এফআইআর-এর কপি পাঠিয়েছে হাসিনের উকিল। তাঁদের তরফে জানানো হয়েছে, প্রয়োজন হলে সব নথিও তাঁরা দিতে প্রস্তুত। এখন শুধু অপেক্ষা, সঠিক তদন্ত হয়ে দু’পক্ষেরই স্বাভাবিক জীবনে ফেরার।

0
0

This post was last modified on March 17, 2018 1:00 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন