বিজ্ঞাপন

Asia Cup 2022 Champion শ্রীলঙ্কা দেশে ফিরে শুভেচ্ছায় ভাসল

এমনিতে দেশটা নানান সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়েই এশিয়া কাপ চ্যাম্পিয়ন (Asia Cup 2022 Champion) হয়ে দেশে ফিরল গোটা দল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: এমনিতে দেশটা নানান সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে। তার মধ্যেই দেশের জনগনকে আশার আলো দেখাল শ্রীলঙ্কার ক্রিকেট। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়েই এশিয়া কাপ চ্যাম্পিয়ন (Asia Cup 2022 Champion) হয়ে দেশে ফিরল গোটা দল। এই টুর্নামেন্টে তাদের কাছে দু’বার হারের মুখ দেখতে হয়েছে পাকিস্তানকে। ভারত হেরেছে একবার। এই নিয়ে ষষ্ঠবার এশিয়া কাপ জিতে নিল ভারত। মঙ্গলবার সকালে দুবাই থেকে দেশে ফিরল দল। তাঁদের জন্য বিমান বন্দরে অপেক্ষা করছিলেন শ্রীলঙ্কা ক্রিকেটের কর্তাদের পাশাপাশি দেশের ক্রীড়া মন্ত্রকের লোকেরাও। সেখান থেকেই হুডখোলা গাড়িতে শহর ঘুরতে ঘুরতে শুভেচ্ছা নেন সকলে। গোটা শহর যেন এদিন রাস্তায় নেমে এসেছিল। রাস্তার দু’ধারে ছিল মানুষের ঢল।

দেশে ফিরে শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা বলেন, ‘আমাদের ক্রিকেটের উপর বিশ্বাস ছিল। চারদিকে অনেক খারাপ ঘটনা ঘটছে। ক্রিকেটার হিসেবে তাঁদেরও নিজেদের জীবন উপভোগ করার অধিকার রয়েছে। খারাপ জিনিস ছড়ানো নয়। তাঁদের ব্যক্তিগত জীবন রয়েছে। বিশ্বাস রাখুন, এটিই চাবি। অধিনায়ক হিসেবে, আমি যতটা পেরেছি প্লেয়ারদের আত্মবিশ্বাস দিয়েছি। এর থেকে বেশি আমি চাইতে পারি না।’’

শ্রীলঙ্কা এখনও কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। তেলের জন্য দীর্ঘ লাইন, রান্নার গ্যাসের সঙ্কট, নিত্য প্রয়োজনীয় জিনিসের হাহকার, বিদ্যুৎ বিভ্রাট। খাবারের দাম আকাশছোঁয়া—যা সাধারণ মানুষের পাশাপাশি দেশে সেলেবদেরও জীবনে প্রভাব ফেলেছে। তার মধ্যে থেকেই নিজেদের সেরাটা এশিয়া কাপের মঞ্চে তুলে এনেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এবার লক্ষ্য টি২০ বিশ্বকাপ। আগাম বার্তাটা এশিয়ার ময়দান থেকেই দিয়ে রাখল ভানুকা, হসারাঙ্গারা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন