বিজ্ঞাপন

অস্ট্রেলিয়া বনাম ভারত, দ্বিতীয় টেস্টের প্রথম দিন: ধরাশায়ী অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়া বনাম ভারত, দ্বিতীয় টেস্টের প্রথম দিন লেখা থাকল ভারতেরই নামে। বল হাতে দাপট দেখালেন ভারতের বোলাররা। যার ফলে প্রথম দিনই অল-আউট হয়ে গেল অস্ট্রেলিয়া।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অস্ট্রেলিয়া বনাম ভারত, দ্বিতীয় টেস্টের প্রথম দিন লেখা থাকল ভারতেরই নামে। বল হাতে দাপট দেকখালেন ভারতের বোলাররা। যার ফলে প্রথম দিনই অল-আউট হয়ে গেল অস্ট্রেলিয়া। বক্সিংডে টেস্টের শুরুটা দারুণভাবে করে দিল ভারতীয় ক্রিকেট দল। প্রথম টেস্টে যে ভাবে মুখ থুবড়ে পড়েছিল তার পর দ্বিতীয় টেস্টের শুরুটা সত্যিই ভারতের জন্য ঘুরে দাঁড়ানো। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস শেষ হয়ে গেল ৭২.৩ ওভারে ১৯৫ রানে।

প্রথম দিন ব্যাট করতে নেমে ১১ ওভার খেলে ভারত থামল ৩৬-১-এ।দিনর শেষে ক্রিজে রয়েছেন শুবমান গিল (২৮) ও চেতেশ্বর পূজারা (৭)। দ্বিতীয় দিন এই দু’য়ের দিকে তাকিয়ে থাকবে গোটা ভারত। প্রথম টেস্টের লজ্জার হার থেকে ঘুরে দাঁড়ানোর জন্য।

ভারতের হয়ে বল হাতে দুরন্ত জসপ্রিত বুমরা। ১৬ ওভারে চারটি মেডেন ও ৫৬ রান দিয়ে চার উইকেট নিলেন তিনি। তার পরেই রয়েছে‌ রবিচন্দ্রন অশ্বিন। ২৪ ওভার বল করে সাতটি মেডেনসহ মাত্র ৩৫ রান দিয়ে নিলেন তিন উইকেট।

দুই উইকেট নিলেন মহম্মদ সিরাজ। একট উইকেট রবীন্দ্র জাডেজার। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ৪৮ রানের ইনিংস খেললেন মার্নাস লাবুশাগনে। ওপেন করতে নেমে ডো বার্নস রানের খাতাই খুলতে পারলেন না। ৩০ রানের ইনিংস খেললেন আর এক ওপেনার ম্যাথু ওয়েড।

এদিন ব্যর্থ স্টিভ স্মিথ। কোনও রান না করেই ফিরলেন তিনি। ত্রাভিস হেড ৩৮, ক্যামেরন গ্রিন ১২, টিম পাইন ১৩, প্যাট কামিন্স ৯, মিচেল স্টার্ক ৭, নাথান লিয়ঁ ২০ রান আউট হলেন। ৪ রানে অপরাজিত থাকলেন জোশ হেজেলউড। ১৯৫ রানে অল-আউট হয়ে গেল হোম টিম।

প্রথম দিন ব্যাট করতে নেমে ভারত ৩৬-১। রানে খাতা না খুলেই ফিরলেন ওপেনার মায়াঙ্ক আগরওয়াল।দ্বিতীয় দিন ভারতের ব্যাটসম্যানদের সামনে কঠিন লড়াই।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন) 

0
0

This post was last modified on December 27, 2020 8:06 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন