বিজ্ঞাপন

বেটন কাপ ২০১৯: পাঞ্জাব ন্যাশনাল ব্যাংককে হারিয়ে চ্যাম্পিয়ন ইন্ডিয়ান অয়েল

বেটন কাপ ২০১৯ চ্যাম্পিয়ন হলো ইন্ডিয়ান অয়েল দল। পঞ্জাব ন্যাশনাল ব্যাংককে ০-২ গোলে হারিয়ে আবারও কলকাতা থেকে বেটন কাপ নিয়ে গেল ইন্ডিয়ান অয়েল।
বিজ্ঞাপন

বেটন কাপ ২০১৯

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: বেটন কাপ ২০১৯ চ্যাম্পিয়ন হলো ইন্ডিয়ান অয়েল দল। পঞ্জাব ন্যাশনাল ব্যাংককে ০-২ গোলে হারিয়ে আবারও কলকাতা থেকে বেটন কাপ নিয়ে গেল ইন্ডিয়ান অয়েল। ইন্ডিয়ান অয়েলের হয়ে প্রথম গোলটি করেন করজবিন্দর সিং। দ্বিতীয় গোলটি করেন গুরজিন্দর সিং। প্রথম গোলটি ফিল্ড গোল হলেও দ্বিতীয় গোলটি আসে পেনাল্টি কর্নার থেকে।

বেটন কাপ দীর্ঘদিন ধরেই একনায়কতন্ত্র চালিয়ে আসছে ইন্ডিয়ান অয়েল দল। তারকাখচিত দলে একটা সময় খেলেছেন দীপক ঠাকুর, দেবেশ চৌহান, বলজিৎ সিংয়ের মতো অলিম্পিয়ানরা। তারা খেলা ছেড়ে দিলেও ভারতীয় ডোমেস্টিক হকিতে একাধিপত্য কোনভাবেই কমেনি ইন্ডিয়ান অয়েলের। দেশের সেরা সেরা প্লেয়াররা জায়গা পেয়েছেন এই দলে। যার ফল পরপর বেটন কাপ জয়।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

এই ইন্ডিয়ান দলে খেলেছেন আরমান কুরেশি, এসকে উথাপ্পা, কোঠাজিৎ সিং, ভারত চিকারা, রোশন মিঞ্জ, রঘুনাথের মতো তারকা প্লেয়াররা।

বেটন কাপ

সদ্য অলিম্পিকের যোগ্যতা নির্ণায়ক পর্ব শেষ হওয়ায় অনেক তারকা প্লেয়ারই আসতে পারেননি বেটন খেলতে তবুও জৌলুস কিছু কম ছিল না এবারের বেটন কাপে। শুধু চ্যাম্পিয়ন বদলালো না। কাপ নিয়ে গেল সেই ইন্ডিয়ান অয়েল। যে দলের কোচ দীপক ঠাকুর ও ম্যানেজার দেবেশ চৌহান। যাদের সামনে গোলের দরজাই খুলতে পারল না পিএনবি।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 13, 2019 3:05 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন