বিজ্ঞাপন

ইস্টবেঙ্গলে বিদায় কনস্টানটাইন, স্বাগত কুয়াদ্রাত

স্টিফেন কনস্টানটাইনের বিদায়ের ঘণ্টা অনেকদিন আগেই বেজে গিয়েছিল। অপেক্ষা ছিল সুপার কাপ শেষ হওয়ার। সেই মতো সুপার কাপে ইস্টবেঙ্গলের বিদায়ের পর থেকেই নতুন কোচ
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: স্টিফেন কনস্টানটাইনের বিদায়ের ঘণ্টা অনেকদিন আগেই বেজে গিয়েছিল। অপেক্ষা ছিল সুপার কাপ শেষ হওয়ার। সেই মতো সুপার কাপে ইস্টবেঙ্গলের বিদায়ের পর থেকেই নতুন কোচ নিয়ে নাড়াচাড়া শুরু হয়ে গিয়েছিল। প্রাথমিক ভাবে লোবেরার নাম প্রায় নিশ্চিত হয়ে গেলেও শেষ পর্যন্ত তিনি ধোকা দিয়ে দিলেন। তার পর নতুন কোচ বেছে নিতে বেশিদিন সময় নেয়নি ক্লাব কর্তৃপক্ষ। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে ক্লাবের তরফে কনস্টানটাইন বিদায় আর নতুন কোচের আগমনবার্তা দিয়ে দেওয়া হল।

ইস্টবেঙ্গলের নতুন কোচ হচ্ছেন স্পেনের কার্লোস কুয়াদ্রাত। আগামী দুই মরসুমের জন্য তাঁর সঙ্গে চুক্তি করেছে ক্লাব। প্রাথমিকভাবে ইস্টবেঙ্গলের প্রতম পছন্দ ছিল লোবেরা। তিনি অতীতে এফসি গোয়ার কোচিং করিয়েছিলেন। তিনি লাল-হলুদকে কথাও দিয়ে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কথা রাখেননি তিনি।

এর পরই কুয়াদ্রাতের সঙ্গে যোগাযোগ করতে শুরু‌ করে ক্লাব। আপাতত তাঁর ঠিকানা ডেনমার্কের ক্লাব। সেখানে তিনি সহকারি কোচ হিসেবে নিযুক্ত রয়েছেন। অতীতে ভারতীয় ফুটবলের সঙ্গেও তিনি কাজ করেছেন। বেঙ্গালুরু এফসির সাফল্যের পিছনে অনেক বড় ভূমিকাই ছিল তাঁর। তাঁর কোচিংয়ে দুটো ফেডারেশন কাপ জয়। একবার আইএসএল ট্রফি তাঁর ঝুলিতে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on April 25, 2023 9:05 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন