বিজ্ঞাপন

মহম্মদ শামিকে আদালতে ডেকে পাঠানো হল, না এলে গ্রেফতার হতে পারেন

মহম্মদ শামিকে আদালতে ডেকে পাঠানো হল। বুধবার মহম্মদ শামির উদ্দেশে জানানো হয়, আগামী ১৫ জানুয়ারির মধ্যে কলকাতার আদালতে হাজিরা দিতে বলা হবে।
বিজ্ঞাপন

মহম্মদ শামি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মহম্মদ শামিকে আদালতে ডেকে পাঠানো হল বুধবার। মহম্মদ শামিকে আগামী ১৫ জানুয়ারির মধ্যে কলকাতার আদালতে হাজিরা দিতে বলা হল। কারণ স্ত্রী হাসিন জাহানকে দেওয়া চেক বাউন্স করায় নতুন করে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহম্মদ জাফর পারভেজ জানিয়েছেন, এই সময়ের মধ্যে শামি আদালতে সশরীরে হাজিরা না দিলে তাঁকে গ্রেফতারও করা হতে পারে।

দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের এই পেসার ও তাঁর স্ত্রীর মধ্যে আইনি লড়াই চলছে। শামির স্ত্রী হাসিনই প্রথমে শামির বিরুদ্ধ পুলিশে অভিযোগ জানিয়েছিলেন, তাঁর প্রাণ সঙ্কটের কথা জানিয়ে। এর পর থেকেই চলছে টানাপড়েন। কোনও ভাবেই দমার লোক নন কেউই। তাই লড়াইও থামছে না।

হাসিন জাহান-মহম্মদ শামিকে ঘিরে বিতর্ক যেন থামছেই না

এর মধ্যেই প্রতিমাস খরচের জন্য যে টাকা মহম্মদ শামি তাঁর স্ত্রীকে দতে বাধ্য তা দেওয়া বন্ধ করে দেওয়ায় হাসিন এনআই অ্যাক্টে কেস ফাইল করেন।

এর পরই সিজেম শামিকে আদালতে হাজিরা দিতে বলেন। তাঁর উকিল আদালতে আর্জি জানান যাতে শামিকে সশরীরে এসে হাজিরা দিতে না হয়। জাজ জানিয়ে দেন, আইন সকলের জন্যই সমান। এবং তাঁকে ১৫ জানুয়ারি ২০১৯র মধ্যে এসে হাজিরা দিতে হবে। এ বার সেটা না করলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে।

0
0

This post was last modified on November 15, 2018 12:56 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন