বিজ্ঞাপন

Covid Positive Rohit, আক্রান্ত ইংল্যান্ডের বেন ফোকসও

কোভিড পজিটিভ হওয়ার দলের সঙ্গে যেতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন। রবিবার জানা গেল কোভিড পজিটিভ রোহিত শর্মাও (Covid Positive Rohit)।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: কোভিডের কারণেই ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট খেলতে পারেনি ভারতীয় দল। দেশে ফিরে আসতে হয়েছিল। সেই টেস্ট খেলতে আপাতত ইংল্যান্ডে রয়েছে ভারতীয় দল। ভারতীয় দল দেশ থেকে ওড়ার আগেই কোভিডের রক্তচক্ষু দেখা দিয়েছিল ভারতীয় শিবিরে। কোভিড পজিটিভ হওয়ার দলের সঙ্গে যেতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন। বাকি দল পৌঁছেছি‌ল সেখানে। তবে ছাড়া পেল না সেখানেও। রবিবার জানা গেল কোভিড পজিটিভ রোহিত শর্মাও (Covid Positive Rohit)। আপাতত হোটেলে রয়েছেন নিভৃতবাসে। তিনি আদৌ এই টেস্ট খেলতে পারবেন কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

অন্যদিকে কোভিড আক্রান্ত হওয়ার খবর এসেছে ইংল্যান্ড শিবির থেকেও। ইংল্যান্ডের উইকেট কিপার বেন ফোকসও কোভিডে আক্রান্ত। তিনি খেলছিলেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে। কিন্তু ম্যাচের মাঝেই তিনি মাঠ ছেড়ে বেরিয়ে যা‌ন। তখন জানা গিয়েছিল পিঠে ব্যাথার কারণে তিনি মাঠ ছেড়েছন। কিন্তু পরবর্তী সময়ে তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁর যে আর খেলা হচ্ছে না তা নিশ্চি হয়ে গিয়েছে বোর্ড। কিন্তু তাদের বিশ্বাস ভারতের বিরুদ্ধে সুস্থ হয়ে মাঠে নামূবেন ফোকস।

লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলছিল ভারত। সেখানে নিয়মিতই খেলেছেন অধিনায়ক রোহিত শর্মা। সে কারণে চিন্তা বাড়ছে। আর কার কার মধ্যে কোভিড ছড়িয়ে থাকতে পারে তা নিয়েই চিন্তায় বোর্ড। এদিন ভারত ও ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে টুইট করে দলের দুই ক্রিকেটারের কোভিড পজিটিভ হওয়ার খবর জানানো হয়েছে। কানাঘুঁষো শোনা গিয়েছিল বিরাট কোহলিও কোভিড আক্রান্ত হয়েছিলেন। তবে তার কোনও অফিশিয়াল বার্তা দেয়নি বোর্ড।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on June 26, 2022 5:27 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন