বিজ্ঞাপন

সমস্যায় দিল্লি ক্যাপিটালস, বিমান থেকে খোয়া গেল জিনিস

বড় সমস্যায় দিল্লি ক্যাপিটালস। এক তো আইপিএল ২০২৩-এ সাফল্যের মুখ দেখেইনি দলটি এখনও। তার মধ্যে ক্রিকেটের সরঞ্জাম হারিয়ে বড় বিপদে পড়েছে দিল্লি ক্যাপিটালস।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বড় সমস্যায় দিল্লি ক্যাপিটালস। এক তো আইপিএল ২০২৩-এ সাফল্যের মুখ দেখেইনি দলটি এখনও। পর পর হারে বিধ্বস্ত তারা। তার মধ্যে ক্রিকেটের সরঞ্জাম হারিয়ে বড় বিপদে পড়েছে দিল্লি ক্যাপিটালস। দিল্লি ক্যাপিটালসের মাথায় রয়েছে বিশ্ব ক্রিকেটের দুই সেরা নাম। একদিকে সৌরভ গঙ্গোপাধ্যায় অন্যদিকে রিকি পন্টিং। কিন্তু দুই তারকার উপস্থিতিও সাফল্যের মুখ দেখাতে পারছে না রাজধানীর দলকে। পাঁচ ম্যাচ খেলে ফেলার পরও জয়ের মুখ দেখতে পায়নি দলটি।

পর পর হারের হতাশা তো রয়েছেই তার সঙ্গে খেলার সরঞ্জাম খুইয়ে রীতিমতো হতাশায় ডুবে গিয়েছেন দলের ক্রিকেটাররা। টিম সূত্রের খবর দলের একাধিক ক্রিকেটারের খেলার সরঞ্জাম চুরি হয়ে গিয়েছে। অভিযোগ দায়ের করা হয়েছে কিন্তু এখনও কোনও সুরাহা হয়নি। দিল্লি বিমানবন্দরের তরফে জানানো হয়েছে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। দিল্লি দলের কাছে খোয়া যাওয়া জিনিসের বিস্তারিত তালিকা চাওয়া হয়েছে। সেটা পেলেই শুরু হবে তদন্ত।

গত ১৫ এপ্রিল বেঙ্গালুরুতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ ছিল দিল্লির। সেই ম্যাচেও হারের মুখ দেখতে হয়েছিল দলকে। যদিও সেই ম্যাচ অন্য কারণে চর্চায় ছিল। সৌরভ-কোহলি সমস্যা ধরা পড়েছিল ক্যামেরায়। সেদিন ম্যাচ শেষে দিল্লি ফেরার বিমান ধরেন দলের ক্রিকেটাররা। দিল্লি ফিরে খেয়াল করেন বেশ কিছু জিনিস উধাও।

উধাও হওয়া জিনিসের তালিকায় রয়েছে ব্যাট, প্যাড, জুতো, থাই প্যাড, গ্লাভসের মতো গুরুত্বপূর্ণ জিনিস। তার থেকেও বড় কথা এই সব জিনিস থাকে কিট ব্যাগের মধ্যে। সেই কিট ব্যাগের ভিতর থেকে বের করে নেওয়া হয়েছে এই সব জিনিস। যাঁদের ব্যাগ থেকে জিনিস চুরি গিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন স্বয়ং অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এছাড়া রয়েছেন মিচেল মার্শ, ফিল সল্ট ও যশ ধুল। চুরি যাওয়া জিনিসের তালিকায় রয়েছে প্রায় ১৬টি ব্যাট। যার মোট মূল্য প্রায় ১৬ লক্ষ টাকা। সব মিলে সেই মূল্য আরও বাড়বে নিশ্চিত। দিল্লি বিমানবন্দরে অভিযোগ জানানো হয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on April 19, 2023 4:45 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন