বিজ্ঞাপন

ইডেন গার্ডেনে কোয়রান্টিন সেন্টার, কলকাতা পুলিশের পাশে সিএবি

ইডেন গার্ডেনে (Eden Garden) কোয়ারেন্টাইন সেন্টার করতে চেয়ে সিএবির কাছে আর্জি জানিয়েছিল কলকাতা পুলিশ, রাজ্যের পাশে দাঁড়িয়ে গ্যালারির একটা অংশ দেওয়া হল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: ইডেন গার্ডেনে কোয়রান্টিন সেন্টার করতে চেয়ে সিএবির কাছে আর্জি জানিয়েছিল কলকাতা পুলিশ। কলকাতা পুলিশ জরুরি ভিত্তিতে পুলিশ কর্মীদের জন্য অস্থায়ী কোয়রান্টিন সুবিধার জন্য গ্যালারির নীচের অংশ ব্যবহার করতে চেয়ে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াকে চিঠি দিয়েছিল। রাজ্যের সুবিধার্থে সেই আবেদন মেনে নিল সিএবি।

শুক্রবার লাল বাজারে সিএবি কর্মকর্তাদের সঙ্গে একটি আলোচনা হয় এবং এরপরে ইডেন গার্ডেনে যৌথ পরিদর্শন করা হয়। পরিদর্শনকালে সিএবি কর্তাদের মধ্যে অভিষেক ডালমিয়া (সভাপতি, সিএবি) এবং স্নেহাশিষ গঙ্গোপাধ্যায় (সচিব, সিএবি) উপস্থিত ছিলেন।

সিদ্ধান্ত নেওয়া হয়েছে ই, এফ, জি এবং এইচ ব্লকের গ্যালারির অংশে এই ব্যবস্থা করা হবে। যদি এর পর আরও জায়গা প্রয়োজন হয়, তবে জে ব্লকটিও ব্যবহার করা যেতে পারে। এই অংশটি পুরোপুরি আলাদা। নিরাপত্তার কথা ভেবে সে কারণে এই অংশকে ব্যবহার করতে দেওয়া হচ্ছে।

সিএবির প্রশাসনিক কাজ মূলত ক্লাব হাউস থেকে হয় সেই সংলগ্ন ব্লকগুলি (বি, সি, ডি, কে এবং এল) এই কারণে ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। যেখানে সিএবি তাদের কার্যক্রম পরিচালনার জন্য অথবা প্রশাসনিক কাজের জন্য এগুলি ব্যবহার করার অনুমতি দেয়।

“সঙ্কটের এই সময়ে প্রশাসনকে সহায়তা করা এবং তাদের সমর্থন করা আমাদের দায়িত্ব। কোয়রান্টিন সুবিধা সেই সব পুলিশদের জন্য দেওয়া হরচ্ছে যারা আসলে কোভিড যোদ্ধা। ই, এফ, জি, এইচ এবং জে গ্যালারির নিচের ব্লকগুলি ব্যবহার করা যা বাকি অংশ থেকে পুরোপুরি আলাদা রাখা হবে। কলকাতা পুলিশ ও সিএবি এই বিষয়ে একমত হয়েছে যে এই ব্যবস্থার এটা নিশ্চিত করবে যে ক্রিকেট এবং প্রশাসনিক ক্রিয়াকলাপের জন্য ব্যবহৃত জায়গাগুলো কোনওভাবে প্রবাবিত হবে না”, সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া বলেছেন।

গ্রাউন্ডসম্যান এবং অন্যান্য কর্মীদের স্টেডিয়ামের ভিতরে বি, সি, কে এবং এল ব্লকের ছাত্রাবাস ও অন্যান্য নিরাপদ স্থানে স্থানান্তরিত করা হবে।

পুলিশের চিঠি সিএবিকে

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 11, 2020 12:20 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন