বিজ্ঞাপন

মর্গানের ইনিংস মুগ্ধ করতে পারল না ইংল্যান্ড ড্রেসিংরুমকে

মর্গ্যানের ইনিংস নিয়ে কী বলছে ইংল্যান্ড ড্রেসিংরুম? শেষ চার বছর কেরিয়ারের সেরা সময় কাটিয়েছেন। কিন্তু, ৫০ অথবা ৬০ বলে ঝোড়ো শতরানের ইনিংস খেলতে পারেননি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মর্গ্যানের ইনিংস নিয়ে কী বলছে ইংল্যান্ড ড্রেসিংরুম? শেষ চার বছর কেরিয়ারের সেরা সময় কাটিয়েছেন। কিন্তু, ৫০ অথবা ৬০ বলে ঝোড়ো শতরানের ইনিংস খেলতে পারেননি। ৩২ বর্ষীয় ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান মঙ্গলবার আফগানিস্তানের বিরুদ্ধে যে পারফরমেন্স করলেন, তাতে তিনি নিজেই চমকে গেছেন।

মর্গানের কথায়, ‘‌কোনওদিন ভাবিনি এরকম ইনিংস খেলব। আমি বিস্মিত। স্বপ্নেও ভাবিনি। ভাল লাগছে। অনুভূতি ভাষায় বর্ণনা করা যাবে না। ৭১ বলে ১৪৮ রানের ইনিংসের থেকেও বেশি অবাক ছক্কার রেকর্ডে।’‌ মর্গানের কথায়, কেরিয়ারের সেরা সময়ে এই ইনিংস বোধহয় কোথাও লুকনো ছিল। যা খুঁজে না পেয়ে হালও ছেড়েছিলেন।

উল্লেখযোগ্য বিষয় হল, আফগানিস্তান ম্যাচের আগে পিঠের ব্যথায় কাবু ছিলেন। সেখান থেকে এরকম ঝকঝকে ইনিংস খেলে ক্রিকেট মহলে হইহই ফেলে দিয়েছেন মর্গান।‌ কিন্তু, তাঁর এই ৫৭ বলে শতরান ইংল্যান্ড ড্রেসিংরুমকে খুশি করতে পারেনি।

কারণ, ২০১৫ সালে পাকিস্তানের বিরুদ্ধে জোস বাটলার ৪৬ বলে শতরান করেছিলেন। মর্গান আতঙ্কিত যে, ড্রেসিংরুমে এ বার এটা নিয়েই তাঁর পিছনে লাগবেন সতীর্থরা।

ইংল্যান্ড অধিনায়ক বলেন, ‘‌ড্রেসিংরুমে এবার এটা নিয়েই আলোচনা হবে। আমি ছক্কার রেকর্ড করেছি ঠিকই, কিন্তু ৪৬ বলে সেঞ্চুরির মালিক বাটলার। সেখানে বাটলারের কাছে আমি ধীর গতির। সতীর্থরা ড্রেসিংরুমে এটা নিয়েই আলোচনা করবে।’‌ এর থেকেই বোঝা যায়, টিমে কতটা কঠিন লড়াই হয়।‌  ‌‌

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on June 21, 2019 3:15 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন