বিজ্ঞাপন

ফিফা ২০২২ কোয়ালিফায়ারে ওমানের কাছে ঘরের মাঠে হার ভারতের

ফিফা ২০২২ বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বে অসমের ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে ওমানের কাছে ২-১ গোলে হেরে গেল ভারত। ওমানের হয়ে জোড়া গোল করলেন আল-মান্দার।
বিজ্ঞাপন

গোলের পর ভারতের উচ্ছ্বাস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফিফা ২০২২ বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বে অসমের ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে ওমানের কাছে ২-১ গোলে হেরে গেল ভারত। ওমানের হয়ে জোড়া গোল করলেন আল-মান্দার। যদিও প্রথমে গোল করে এগিয়ে গিয়েছিল ভারতই। ভারতীয় ফুটবল দলকে এগিয়ে দিয়েছিলেন অধিনায়ক সুনীল ছেত্রী।

প্রথমার্ধ ভারত শেষ করেছিল ১-০ গোলে এগিয়ে থেকেই। কিন্তু দ্বিতীয়ার্ধে সেই ব্যবধান ধরে রাখতে ব্যর্থ ভারত। ম্যাচের ২৪ মিনিটে ব্রেন্ডন ফার্নান্ডেজের ফ্রিকিক থেকে নিজের ৭২তম গোলটি করে যান সুনীল ছেত্রী। শুরুতেই এগিয়ে গিয়ে অনেকটাই আত্মবিশ্বাস বাড়িয়ে নেয় ভারত। যা পুরো প্রথমার্ধ ধরে রাখতে সক্ষম হন ছেত্রীরা। কিন্তু দ্বিতীয়ার্ধটা পুরোপুরি ভারতের হাত থেকে কেড়ে নেন আল-মান্দার। যেখান থেকে আর নিজেদের উদ্ধার করতে পারেননি ইগরের ছেলেরা।

এশিয়ান কোয়ালিফায়ারের গ্রুপ ই-তে রয়েছে ভারত। ভারতের সঙ্গে এই গ্রুপে রয়েছে কাতার, বাংলাদেশ, ওমান ও আফগানিস্তান। বিশ্বকাপ ছাড়াও ২০২৩ এএফসি এশিয়া কাপেরও যোগ্যতা নির্ণায়ক পর্ব এটি।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

ভারত-ওমান ম্যাচের এটি মুহূর্ত

ছবি: এআইএফএফ

0
0

This post was last modified on September 7, 2019 4:02 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন