বিজ্ঞাপন

পাঁচ ছক্কা হজমের পর থেকেই অসুস্থ যশ দয়াল

ওভারের শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা হাঁকিয়ে দলকে জয় এনে দিয়েছিলেন রিঙ্কু সিং। যেভাবে ওই ওভারের জন্য হিরো হয়ে গিয়েছিলেন রিঙ্কু সেভাবেই ভিলেন হয়ে গিয়েছিলেন যশ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: যশ দয়াল সম্পর্কে গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্যে যা শোনালেন তা চমকে যাওয়ার মতো। কলকাতার নাইট রাইডার্সের বিরুদ্ধে শেষ ওভারে বল করতে নেমেছিলেন যশ। আর সেই ওভারের শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা হাঁকিয়ে দলকে জয় এনে দিয়েছিলেন রিঙ্কু সিং। এক ওভারে ৩১ রান দিয়েছিলেন যশ। যেভাবে ওই ওভারের জন্য হিরো হয়ে গিয়েছিলেন রিঙ্কু সেভাবেই ভিলেন হয়ে গিয়েছিলেন যশ। তার পর থেকে আর যশকে দলে দেখা যায়নি।

মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে জয় তুলে নিয়েছে গুজরাত টাইটান্স। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে যশ দয়াল সম্পর্কে বেশ কিছু প্রশ্নের সম্মুখিন হতে হয়। তখনই সেই ভয়ঙ্কর কাহিনী শোনালেন হার্দিক। তার মধ্যে অন্যতম যশকে আবার কবে মাঠে দেখা যাবে। তাঁর উত্তরে তিনি বলেন, ‘‘আমি এটা এখনই নিশ্চিত করতে পারছি না। ওই ম্যাচের পর ও অসুস্থ হয়ে পড়েছে আর ওর ৭-৮ কেজি ওজন কমে গিয়েছে।’’

হার্দিক আরও বলেন, ‘‘সেই সময় কিছু একটা ভাইরাল ইনফেকশন হয়েছিল এবং সঙ্গে যে চাপ তৈরি হয়েছিল ওর উপর, এই মুহূর্তে ওর অবস্থা খুব ভাল নয় খেলার জন্য। দিনের শেষে কারও হার কারও জয়ের কারণ হয়। তবে ওকে মাঠে আবার দেখতে সময় লাগবে।’’ সেই রাতের পর সমস্যায় পড়েছিল দয়ালের পরিবারও। তাঁর বাবা বলেন, ‘‘ওই দিনটা দুঃস্বপ্ন ছিল।’’

তাঁর পুষ্টিবিদ কন্যা শুচি, যিনি তাঁর ছোট ভাইয়ের খাদ্যের চাহিদার খেয়াল রাখেন, তার মায়ের যত্ন নেন। কিন্তু বাবাদের সাধারণত শক্ত হতে হয়, বলেন যশের বাবা চন্দ্রপাল, যিনি একসময় নর্থ জোন ইউনিভার্সিটির হয়ে ভিজি ট্রফি খেলেছিলেন। “এই মুহূর্তগুলি খেলাধুলা নিয়েই তৈরি হয়। আপনাকে জীবনে ব্যর্থতার মুখোমুখি হতে হবে, এটি খুবই গুরুত্বপূর্ণ শক্ত হয়ে ওঠার জন্য ,” চন্দ্রপাল বলেছিলেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on April 26, 2023 3:46 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন