বিজ্ঞাপন

হকি তারকা মনদীপ সিং হাসপাতালে, তবে অবস্থা স্থিতিশীল

হকি তারকা মনদীপ সিং-কে (Hockey Player Mandeep Singh) হাসপাতালে নিয়ে যেতে হল সোমবার। দ্বিতীয় পর্যায়ে তাঁরও কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। তাঁর অবস্থা স্থিতিশীল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: হকি তারকা মনদীপ সিং-কে হাসপাতালে নিয়ে যেতে হল সোমবার। দ্বিতীয় পর্যায়ে তাংরও কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। বেঙ্গালুরুতেই চলছিল বারতীয় হকি দলের শিবির। সেখানেই করোনাভাইরাসে আক্রান্ত হন ভারতীয় দলের একাধিক প্লেয়ার। মনদীপ সিং-কে বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার তরফে মঙ্গলবার জানানো হয়েছে, হকি তারকা মনদীপ সিং-এর রক্তে অক্সিজেনের পরিমান কমে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়।

মনদীপের আগে কোভইড-১৯ পজিটিভ পাওয়া গিয়েছিল ভারতীয় দলের অধিনায়ক মনপ্রীত সিং, ডিফেন্ডার সুরেন্দর কুমার, জাসকরণ সিং, ড্র্যাগ-ফ্লিকার বরুণ কুমার এবং‌ গোলকিপার কৃষাণ বাহাদূর পাঠককে। তাঁদেরও চিকিৎসা চলছে।

এখনও বেঙ্গালুরু সাইতে অনুশীলন শুরু না হলেও প্লেয়াররা একে একে আগে থেকেই জড়ো হতে শুরু করেছিলেন। ২০ অগস্ট থেকে ক্যাম্প শুরু হওয়ার কথা। কিন্তু নিয়ম মেনে পৌঁছেই পরীক্ষা করাতে হয়েছে এবং তাতেই এই ক’জনের পজিটিভ এসেছে।

সাইয়ের বার্তায় বলা হয়েছে, ১০ অগস্ট রাতে তাঁর অবস্থার কিছুটা অবনতি হয়। যেখানে তাঁর রক্তে অক্সিজেনের পরিমান কমে যাওয়া কোভিড পরিস্থিতি জটিল আকাড় নিতে পারার ইঙ্গিত থাকায় আর কোনও ঝুঁকি নেওয়া হয়নি। সঙ্গে সঙ্গেই তাঁকে এসএস স্পর্র্শ মাল্টিস্পেশালিটি হাসপাতালে  নিরাপত্তার কারণড়ে ভর্তি করে দেওয়া হয়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে।

২৫ বছরের মনদীপ সিং দেশের হয়ে ১২৯টি  ম্যাচ খেলে ৬০ গোল করেছেন। ২০১৮ সোনা জয়ী এশিয়ান চ্যাম্পিয়নশিপ দলের সদস্য ছিলেন তিনি।

সাইয়ের তরফে জানানো হয়েছে, প্লেয়াররা ট্র্যাভেল করার সময়ই এই ভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারে। সে কারণেই প্রথম থেকেই দিনে চারবার তাঁদের বিভিন্ন রকম পরীক্ষা করা হচ্ছিল। দ্রুতই সবার সমস্যা ধরা পড়েছে। তাঁদের মধ্যে কারও কারও কোনও উপসর্গও ছিল না।

প্রথমে ভারতীয় হকি দলের প্লেয়ারদের করোনা ধরা পড়ার পরই ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু তাঁদের দ্রুত সুস্থতা কামনা করেছিলেন। মন্ত্রীর শুভেচ্ছার জবাবে পাল্টা টুইট করেছিলেন আক্রান্ত ভারত অধিনায়ক মনপ্রীত সিং। তিনি লেখেন, ‘‘ধন্যবাদ কিরেন রিজিজু স্যার আপনার শুভেচ্ছার জন্য। ব্যাঙ্গালোর সাই আমাদের সঠিকভাবে খেয়াল রেখেছে।’’

ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পাটনায়েক টুইটে লেখেন, ‘‘ভারতের অধিনায়কসহ কয়েকজন হকি প্লেয়ারের কোভিড-১৯ পজিটিভের খবরে আমি চিন্তিত। সকলকেই হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি।’’

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 11, 2020 10:50 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন