বিজ্ঞাপন

চোট পেয়ে হাসপাতালে ফাফ দু’প্লেসি, খেলছিলেন পাকিস্তান সুপারি লিগে

চোট পেয়ে হাসপাতালে ফাফ দু’প্লেসি এবার। শনিবার রাতেই ইউরো কাপের মাঠে খেলতে খেলতেই জ্ঞান হারান ডেনমার্কের ফুটবলার ক্রিস্টিয়ান এরিকসন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: চোট পেয়ে হাসপাতালে ফাফ দু’প্লেসি এবার। শনিবার রাতেই ইউরো কাপের মাঠে খেলতে খেলতেই জ্ঞান হারান ডেনমার্কের ফুটবলার ক্রিস্টিয়ান এরিকসন। একটা সময় জীবন সংশয় হয়ে গিয়েছিল তাঁর তবে শেষ পর্যন্ত তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। সঙ্গে সঙ্গে চিকিৎসা পাওয়ায় এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। শনিবারের পর পর এমন ঘটনায় স্তম্ভিত ক্রীড়া জগত। এরিকসনের পর ফাফ দু’প্লেসির আহত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। এদি‌ন তিনি খেলছিলেন পাকিস্তান সুপার লিগে। খেলা চলছিল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ও পেশোয়ার জালমির মধ্যে। ফিল্ডিং করছিল তাঁর দল। তখনই গুরুতর চোট পান তিনি।

তিনি ফিল্ডিং করছিলেন বাউন্ডারিতে। তখন ম্যাচের সপ্তম ওভার চলছিল। একটি বল ধরতে গিয়ে সতীর্থ মহম্মদ হাসনাইনের সঙ্গে সজোরে ধাক্কা লাগে ফাফ দু’প্লেসির। হাসনাইনের হাঁটু ওই গতিতে গিয়ে লাগে দু’প্লেসির মাথায়। আর সঙ্গে সঙ্গেই তিনি মাটিতে পড়ে যান। উল্টোদিকে তখন ব্যাট করছিলেন তাঁরই দেশীয় সতীর্থ ডেভিড মিলার। তিনিই সকলের দৃষ্টি আকর্ষণ করেন এবং ছুটে যান দু’প্লেসির দিকে।

ডেভিড মিলারকে যেতে দেখে আম্পায়াররা মেডিক্যাল টিমকে মাঠের মধ্যে ডেকে নেন প্রায় সঙ্গে সঙ্গেই। মেডিক্যাল টিম দেখেই তাঁকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। খেলাটি হচ্ছিল আবু ধাবিতে। সেখানকার হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। তাঁর দল কোয়েটা গ্ল্যাডিয়েটার্সের তরফে জানানো হয়েছে, এই ঘটনার পর কিছু শারীরিক পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল। ডাক্তাররা অনুমতি দিলে পরের ম্যাচে তাঁকে খেলতে দেখাও যেতে পারে।

গত শুক্রবারই এই দলেরই ক্রিকেটার ক্যারিবিয়ন সুপারস্টার আন্দ্রে রাসেল মারাত্মক চোট পেয়েছিলেন। তাঁকেও স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছিল। বোলারের বাউন্সার এসে লেগেছিল তাঁর মাথায়। ক্রীড়া জগতে একের পর এক কঠিন পরিস্থিতি এসেই চলেছে। তবে সুখবর সকলেই সুস্থ রয়েছেন।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on June 13, 2021 1:09 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন