বিজ্ঞাপন

আই লিগ ২০১৯: নিরাপত্তার কারণে স্থগিত রাখা হল প্রথম ডার্বি

আই লিগ ২০১৯ ধাক্কা খেল খেলার বাইরের কারণের জন্য। প্রথম ডার্বি স্থগিত রাখতে বাধ্য হল ফেডারেশন। ২২ ডিসেম্বর হওয়ার কথা ছিল এই ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম্যাচ।
বিজ্ঞাপন

আই লিগ ২০১৯

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আই লিগ ২০১৯ ধাক্কা খেল খেলার বাইরের কারণের জন্য। প্রথম ডার্বি স্থগিত রাখতে বাধ্য হল ফেডারেশন। ২২ ডিসেম্বর রবিবার হওয়ার কথা ছিল এই ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম্যাচ। কিন্তু স্থানীয় পুলিশ যথোপযোগ্য নিরাপত্তা ব্যবস্থা করতে পারবে না বলে এই ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হল। এই ম্যাচটি ছিল মোহনবাগানের হোম ম্যাচ। যে ম্যাচ ঘিরে আই লিগের ফিক্সচার সামনে আসার পর থেকেই উত্তেজনার পারদ চরতে শুরু করে দিয়েছিল। শুরু হয়ে গিয়েছিল টিকিটের চাহিদা। দুই দলের সোশ্যাল মিডিয়ার লড়াইয়ে মেতে উঠেছিল বাংলা থেকে বাঙালি। কিন্তু সব উত্তেজনায় জল ঢেলে দিল এই ঘোষণা।

বেশ কয়েকদদিন ধরেই রাজনৈতিক কারণে উত্তাল হয়ে উঠেছিল দেশের বিভিন্ন অংশ। বাংলায় তার প্রভাব পড়েছে ভয়ঙ্কভাবে। জেলা থেকে শহর, সর্বত্র ছড়িয়ে পড়েছে সেই উত্তেজনার আগুন। আর তাতেই চাপা পড়ল ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের উচ্ছ্বাস।


এই
 সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

মোহনবাগান ক্লাব ম্যাচের আয়োজক হওয়ায় বিধাননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে তাদের চিঠি দিয়ে জানানো হয়, যে বিপুল আয়োজনের মধ্যে দিয়ে ডার্বি আয়োজিত হয় সেটা করা সম্ভব নয়। এবং তুলনায় অনেক কম টিকিট বিক্রি করার আর্জিও জানানো হয়। যা হলে দু’পক্ষের জন্যই এটা হতো হতাশার। ডার্বিতে কখনও খালি কেন, এক ইঞ্চিও ফাঁকা গ্যালারি থাকে না। সেখানে কম টিকিট বিক্রি করাটা মেনে নিতে পারেনি আয়োজক ক্লাব।

ক্লাবের পক্ষ থেকে দেবাশিস দত্ত হিরো আই লিগের আয়োজকদের এই ম্যাচ পিছিয়ে দিতে অনুরোধ করেন। তিনি জানান, এই সিদ্ধান্ত মেনে ম্যাচ করলে হাজার হাজার সমর্থক গ্যালারিতে বসে ম্যাচ দেখা থেকে বঞ্চিত হবেন।

তার পরই ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেয় ফেডারেশন। প্রথম ডার্বির নতুন দিন খুব দ্রুত ঘোষণাআ করবে বলেও জানানো হয়েছে ফেডারেশনের পক্ষ থেকে।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 19, 2019 7:44 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন