বিজ্ঞাপন

IND vs SA 3rd T20: সিরিজ জিতে শেষ ম্যাচে হার রোহিতদের

তিন ম্যাচের সিরিজ (IND vs SA 3rd T20) পর পর দুই ম্যাচেই জিতে নিয়েছিল ভারত। কিন্তু শেষ ম্যাচে এসে যে এভারে মুখ থুবড়ে পড়তে হবে তা কে ভেবেছিল। কিন্তু হল তেমনটাই।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: তিন ম্যাচের সিরিজ (IND vs SA 3rd T20) পর পর দুই ম্যাচেই জিতে নিয়েছিল ভারত। কিন্তু শেষ ম্যাচে এসে যে এভারে মুখ থুবড়ে পড়তে হবে তা কে ভেবেছিল। কিন্তু হল তেমনটাই। পরীক্ষা-নিরিক্ষা করতে চেয়েছিল টিম ম্যানেজমেন্ট। আর তাতেই দলের রিজার্ভ বেঞ্চের চেহারাটা সামনে চলে এল। যার ফলে দক্ষিণ আফ্রিকা শেষ ম্যাচ জিতে নিল সিরিজের। আগের দিন ডেভিড মিলারের সেঞ্চুরি কাজে লাগেনি তবে এদিন রিলে রোসোর সেঞ্চুরি কাজে লেগে গেল দলের জয়ে। এদিন ইন্দোরে টস জিতে প্রথমে দক্ষিণ আফ্রিকাকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ভারত অধিনায়ক।

প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই জয়ের জন্য ঝাঁপাতে দেখা যায় দক্ষিণ আফ্রিকা ব্যাটসম্যানদের। ওপেনার তেম্বা বাভুমা ৩ রানে আউট হয়ে গেলেও আর এক ওপেনার কুইন্টন ডে কক লড়াইটা চালিয়ে যান। তিন নম্বরে ততক্ষণে নেমে পড়েছেন রিলে রোসো। শুরু থেকেই ঝোড়া ব্যাটিং করতে শুরু করেন। আর তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে যান ডে কক। ৪৩ বলে ৬৮ রানের ইনিংস খেলেন তিনি। কিন্তু রোসোকে রোখা যায়নি। ৪৮ বলে ৭টি বাউন্ডারি ও ৮টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে অপরাজিত ১০০ রান করে ফেলেন তিনি।

এছাড়া ত্রিস্তান স্টাবস ২৩ ও ডেভিড মিলার অপরাজিত ১৯ রান করেন। ২০ ওভারে ২২৭-৩-এ থামে দক্ষিণ আফ্রিকা। ভারতের বোলাররাও এদিন ব্যর্থ। একটি করে উইকেট নেন দীপক চাহার ও উমেশ যাদব। রান আউট হন ডে কক। ভারতের হয়ে ব্যাটে রান আসে দীনেশ কার্তিক ও দীপক চাহারের। পুরো ওভারও এদিন খেলতে পারেননি ভারতের ব্যাটসম্যানরা। এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি ও লোকেশ রাহুলকে।

এদিন আবার ব্যাট হাতে ব্যর্থ রোহিত শর্মা। লোকেশ রাহুলের অবর্তমানে তাঁর সঙ্গে ওপেন করতে নেমেছিলেন ঋষভ পন্থ। তিনি ২৭ রান করে আউট হন। শ্রেয়াস আইয়ারের ব্যাট থেকে আসে মাত্র ১ রান। এর পর ভারতের ইনিংসকে কিছুটা ভরসা দেন দীনেশ কার্তিক। ২১ বলে ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। এছাড়া সূর্যকুমার যাদব ৮, অক্ষর প্যাটেল ৯, হর্ষল প্যাটেল ১৭, রবিচন্দ্রন অশ্বিন ২। দীপক চাহার ৩১, উমেশ যাদব অপরাজিত ২০ ও মহম্মদ সিরাজ ৫ রান করেন। ভারতের বোলারদের ব্যর্থতার মঞ্চেই সফল দক্ষিণ আফ্রিকার সব বোলার। সকলেই তুলে নেন উইকেট। সব থেকে সফল ডোয়েন প্রিটোরিয়াস।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন